Ultimate magazine theme for WordPress.

অক্সিজেন সাপোর্টে একসময়ের জনপ্রিয় অভিনেত্রী সারাহ বেগম কবরী।

0

ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক …..দেশে করোনায় আক্রান্ত মানুষের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বেড়ে চলছে। গত ২৪ ঘণ্টায় দেশে আরও ৬৩ জনের মৃত্যু হয়েছে আর নতুন করে সাত হাজার ৬২৬ জন আক্রান্ত হয়েছেন।

এই তালিকায় আছে দেশের শোবিজের একাধিক তারকা। যার মধ্যে গেল ৫ এপ্রিল করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন একসময়ের জনপ্রিয় অভিনেত্রী সারাহ বেগম কবরী।

বুধবার সন্ধ্যায় ক্রাইম টিভি বাংলাকে এসব তথ্য নিশ্চিত করে অভিনেত্রীর ব্যক্তিগত সহকারী নুর উদ্দিন বলেছেন, ‘ম্যাডাম এখন হাসপাতালে আছেন। তাঁকে ২৪ ঘণ্টা আক্সিজেন সাপোর্টে রাখার পরামর্শ দিয়েছেন ডাক্তাররা। সেভাবেই তাঁকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে। এখনও সিটি স্ক্যান রিপোর্ট আসেনি, আসলে বিস্তারিত জানাতে পারব।এদিকে, তারকা দম্পতি শহীদুজ্জামান সেলিম ও রোজী সিদ্দিকী, নির্মাতা চয়নিকা চৌধুরী ও ছোট পর্দার নির্মাতাদের সংগঠন ডিরেক্টর’স গিল্ডের সাধারণ সম্পাদক এস এম কামরুজ্জামান সাগরের করোনার নমুনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। অন্যদিকে, করোনায় আক্রান্ত অভিনেতা ও নির্মাতা গাজী রাকায়েতের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বুধবার (৭ এপ্রিল) রাজধানীর শমরিতা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ছাড়া হাসপাতাল ছেড়ে বাসায় ফেরা খ্যাতিমান অভিনেতা আবুল হায়াতের দ্বিতীয়বারের করোনা পরীক্ষার ফলও পজিটিভ এসেছে। করোনায় আক্রান্ত আফসানা মিমি হাসপাতালে আছেন।

অন্যদিকে একুশে পদকপ্রাপ্ত প্রবীণ অভিনেতা এস এম মহসীন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন করোনায় আক্রান্ত হয়ে। আজ করোনায় প্রাণ গেছে একুশে পদকপ্রাপ্ত স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী ইন্দ্রমোহন রাজবংশী।

Leave A Reply

Your email address will not be published.

Translate »