Ultimate magazine theme for WordPress.

মামুনুলকে অবরুদ্ধের খবরে সিলেটে বিক্ষোভ

0

ক্রাইম টিভি বাংলা সিলেট ডেস্ক…নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও বাংলাদেশ খেলাফত মজলিশের মহাসচিব মামুনুল হককে অবরুদ্ধের খবরে সিলেটে বিক্ষোভ মিছিল করেছেন জামিয়া মাদানিয়া কাজিরবাজার মাদরাসার ছাত্র-শিক্ষকরা।
শনিবার (৩ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টায় মাদরাসা থেকে প্রায় পাঁচ শতাধিক ছাত্র-শিক্ষক মিছিলটি বের করেন। এ সময় তাদেরকে বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়। মিছিলটি কাজিরবাজার মাদরাসা থেকে শুরু হয়ে জননেতা কামরান চত্বর (সিটি পয়েন্ট) ঘুরে আবার মাদরাসা প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।
মিছিল শেষে সিটি পয়েন্টে সংক্ষিপ্ত সমাবেশে কাজিরবাজার মাদরাসার প্রিন্সিপাল মাওলানা ছামিউর রহমান মুসা বলেন, ‘হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে যে ষড়যন্ত্র শুরু হয়েছে, তা ইতিহাসের ন্যক্কারজনক ষড়যন্ত্র। এ ষড়যন্ত্র শুধু মামুনুল হকের বিরুদ্ধে নয়, এটা সব ধর্মপ্রাণ মানুষের বিরুদ্ধে। মামুনুল হককে আটক করে আলেমসমাজের কণ্ঠস্বর স্তব্ধ করে দেয়া যাবে না। মাওলানা মামুনুল হকের জন্য হাজার হাজার ধর্মপ্রাণ জনগণ জীবন দিতে প্রস্তুত রয়েছে। তাই মামুনুল হককে নিয়ে ছিনিমিনি খেলবেন না।’
উল্লেখ্য, নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে মামুনুল হক অবরুদ্ধ হন। ওই রিসোর্ট থেকে তাকে ছাড়িয়ে সন্ধ্যায় স্থানীয় একটি মসজিদে নিয়ে যান হেফাজত নেতাকর্মীরা। এ সময় ওই রিসোর্টে ব্যাপক ভাঙচুর চালান হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকরা।

Leave A Reply

Your email address will not be published.

Translate »