Ultimate magazine theme for WordPress.

করোনার আতঙ্কে বন্ধ হচ্ছে নাটকের শুটিং

0

ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক…করোনা ভাইরাসের প্রাদুর্ভাবেভাবে থমকে গেছে বিশ্ব। প্রতিদিনই সংক্রমিত রোগীর সংখ্যা বেড়েই চলছে। এখন চলছে করোনার দ্বিতীয় ঢেউ। আগের চেয়েও যেন বেশি শক্তিশালী হয়ে ফিরে এসেছে ভাইরাসটি।
বিশ্ব বিনোদনেও এর প্রভাব পড়েছে ব্যাপকভাবে। একে একে বহু দেশে বন্ধ হয়েছে প্রেক্ষাগৃহ থেকে শুরু করে সব ধরনের শুটিং।
বাংলাদেশেও বন্ধ হতে যাচ্ছে টেলিভিশন নাটকের শুটিং। আগামীকাল থেকেই শুটিং বন্ধ থাকবে বলে জানা গেছে। আজই এ ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা আসছে।
অভিনয় শিল্পী সংঘের কার্যনিবাহী সদস্য অভিনেত্রী নাদিয়া আহমেদ আজ এমনই ইঙ্গিত দিলেন।
আজ ৩ এপ্রিল তিনি এক স্ট্যাটাসে লেখেন, ‘অবশেষে সারা দেশে ৫ এপ্রিল থেকে লকডাউন ঘোষণা। দেশ, পরিবার এবং নিজের নিরাপত্তার কথা মাথায় রেখে আগামীকাল থেকে সকল প্রকার শুটিং বন্ধ ঘোষণা করা হচ্ছে।
আসুন আমরা সবাই বাসায় থাকি, করোনা থেকে দূরে থাকি। মাস্ক পড়ুন, হাত পরিস্কার রাখবেন, সচেতন থাকুন। আল্লাহ আমাদের সহায় হোন।’
এ মুহূর্তে শুটিংয়ের ধুম চলছে আসন্ন রোজা ঈদকে উপলক্ষ করে। প্রায় সব তারকারাই ব্যস্ত রয়েছেন টিভি ও অনলাইন প্লাটফর্মের জন্য নাটক-টেলিছবিসহ নানা রকম নির্মাণের শুটিংয়ে। সবার নিরাপত্তার কথা ভেবেই জরুরি ভিত্তিতে শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হচ্ছে।
এর আগে গেল বছরের ১৮ মার্চ টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, ডিরেক্টর গিল্ড এবং অভিনয় শিল্পী সংঘের প্রতিনিধিরা আলাদাভাবে নাটকের শুটিং বন্ধ করার বিষয়ে সিদ্ধান্ত নেন। ১৯ মার্চ থেকে ঘোষণা করা হয় নাটকের শুটিং বন্ধ।

Leave A Reply

Your email address will not be published.

Translate »