Ultimate magazine theme for WordPress.

মারুফ বললেন, বাবার অবস্থা এই ভালো এই খারাপ!

0

ক্রাইম টিভি বাংলা  ডেস্ক…….

প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক ও অভিনেতা কাজী হায়াতের শারীরিক অবস্থার কখনো উন্নতি কখনো আবার অবনতি হচ্ছে বলে জানিয়েছেন তার ছেলে চিত্রনায়ক কাজী মারুফ।
হাসপাতালে ভর্তি হওয়ার পর শারীরিকভাবে ভালো ছিলেন করোনাভাইরাসে আক্রান্ত প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা ও অভিনেতা কাজী হায়াৎ। একদিন পর তার অবস্থার কিছুটা অবনতি ঘটে।
তবে পরদিন আবার উন্নতি ঘটলেও এখন আবারও তার শারীরিক অবস্থা খারাপের দিকে গেছে। বিষয়টি জানিয়ে কাজী মারুফ বলেন,আমি বাবার সার্বক্ষনিক পাশে রয়েছি। বাবার শারীরিক অবস্থা এই ভালো, এই খারাপ। আজকে ওনার শরীরটা বেশি খারাপ। অক্সিজেন ২০ লিটার লাগছে। আগে এর চেয়ে কম লেগেছিল। মেডিসিনও চলছে। এখনো তিনি সাধারণ বেডে আছেন, আইসিইউর প্রয়োজন হয়নি। দেশবাসীর কাছে বাবার জন্য দোয়া চাইছি, তিনি যাতে দ্রুত সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারেন’।
তিনি আরও জানান, তার মা-ও করোনা আক্রান্ত, কিন্তু এখন ভালো আছেন। তবে তিনিও হাসপাতালে রয়েছেন।
গত ১০ মার্চ কাজী হায়াত স্ত্রীসহ করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি জানান। এরপর ১৫ মার্চ তারা রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হন। সেখানেই তাদের চিকিৎসা চলছে।
প্রখ্যাত এই চলচ্চিত্র পরিচালক জানান, তার ওপেন হার্ট সার্জারি হয়েছিল, হার্টে ১০টি রিং পরানো। এ ছাড়া তার স্ত্রীর হার্টেও ৫টি রিং পরানো রয়েছে এবং তার ডায়াবেটিস রয়েছে।
এদিকে বাবা-মা করোনা আক্রান্ত শুনে যুক্তরাষ্ট্র থেকে দেশে ছুটে এসেছেন কাজী মারুফ। এসেই তিনি হাসপাতালে যান এবং সার্বক্ষণিক তাদের দেখভাল করছেন।

Leave A Reply

Your email address will not be published.

Translate »