Ultimate magazine theme for WordPress.

বিজেপি ক্ষমতায় এলে ৫ বছরের মধ্যে পশ্চিমবঙ্গ অনুপ্রবেশকারী মুক্ত করব: অমিত শাহ

0

পশ্চিমবঙ্গে বিজেপি ক্ষমতায় এলে ৫ বছরের মধ্যে অনুপ্রবেশকারী মুক্ত করা হবে বলে ঘোষণা করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রোববার এক নির্বাচনী ভাষণে তিনি এ ঘোষণা দেন। তৃণমূলকে তীব্র আক্রমণ করে অমিত শাহ বলেন, ‘বিজেপি সরকার ক্ষমতায় এলে কাটমানি দিতে হবে না। পাঁচ বছরে বাংলাকে অনুপ্রবেশকারী মুক্ত করব। মমতা দিদি চান ভাইপোকে মুখ্যমন্ত্রী করতে। মোদীজি চান সোনার বাংলা তৈরি করতে।’
শাহের আক্রমণ, ‘বাংলায় দুর্গাপুজো করার জন্য সাধারণ মানুষকে আদালতে যেতে হয়। বাংলায় বিজেপি এলে দুর্গাপুজো, সরস্বতীপুজো কেউ আটকাতে পারবে না।’একই সঙ্গে একগুচ্ছ প্রতিশ্রুতি দেন অমিত শাহ। তিনি বলেন, ‘কেন্দ্রীয় প্রকল্পের আওতায় মমতা বন্দ্যোপাধ্যায় ১৮ হাজার কোটি টাকা আটকে দিয়েছে। বিজেপি ক্ষমতায় এলে মৎস্যজীবীদের বছরে ছয় হাজার টাকা করে দেওয়া হবে। বেতন বৃদ্ধি করা হবে শিক্ষকদের। সরকারি চাকরিতে মহিলাদের জন্য ৩৩ শতাংশ সংরক্ষণ রাখা হবে’।
এর আগেও গত ফেব্রুয়ারিতে কোচবিহার ও ঠাকুরনগরে দু’দুটো জনসভা থেকে অমিত শাহ বলেছিলেন, পশ্চিমবঙ্গে বিজেপি ক্ষমতায় এলে সীমান্ত দিয়ে ‘কোনও মানুষ দূরে থাক – একটা পাখিও ঢুকতে পারবে না।

পশ্চিমবঙ্গে ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেস অবশ্য দাবি করছে তাদের শাসনামলে অনুপ্রবেশ মদত পেয়েছে বলে ভারতের কেন্দ্রীয় সরকার যা বলছে তা সম্পূর্ণ ভিত্তিহীন।

Leave A Reply

Your email address will not be published.

Translate »