Ultimate magazine theme for WordPress.

যে কারণে পুলিশের চাকরি ছেড়ে পর্ন সিনেমায় অভিনয়

0

ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক…. পুলিশে চাকরির সব কিছুতে পুরষদেরই গুরুত্ব বেশি। তাই সেই চাকরি একদম ভাল লাগছিল না। শুধুমাত্র এই কারণেই পুলিশের চাকরি ছেড়ে দিয়েছিলেন ২৭ বছরের শার্লট রোজ। আর তাতেই আমূল পালটে গেছে তার জীবন। পুলিশের চাকরি ছেড়ে পর্ন সিনেমায় অভিনয় করে কোটি কোটি টাকা আয় করছেন তিনি। সেই আয়েই কিনে ফেছেছেন পছন্দের ল্যাম্বরগিনি গাড়ি। খবর ডেইলি মেইলের।
জানা গেছে, ইংল্যান্ডের এসেক্সের বাসিন্দা শার্লট। রূপকথায় খুব একটা বিশ্বাস করেন না ২৭ বছরের এই তরুণী। কিন্তু বর্তমানে রূপকথার মতোই যেন পালটে গেছে তার জীবন।
ছোটবেলা থেকেই পুলিশে চাকরি করার স্বপ্ন ছিল শার্লটের। সেই স্বপ্ন পূরণও হয়েছিল। কিন্তু কাজ করতে গিয়েই মোহভঙ্গ হয় তার। শার্লট জানান, পুলিশ ডিপার্টমেন্টে পুরুষদের দাপট খুবই ছিল। সেটি একেবারেই পছন্দ হত না তার। তাই এক বছরের মাথায় পুলিশের চাকরি ছেড়ে দেন শার্লট।
চাকরি ছাড়ার পর নতুন করে কিছু করার কথা ভাবছিলেন শার্লট। তখনই এক বন্ধু তাকে মডেলিং করার পরামর্শ দেন। নারীদের অন্তর্বাসের বিজ্ঞাপনের জন্য মডেলিং শুরু করেন শার্লট। অল্প সময়েই তুমুল জনপ্রিয়তা পান। আর এতেই উৎসাহ পান তিনি। এরপর নিজের একটি পেজ খুলে ফেলেন। সেখানে অ্যাডাল্ট ভিডিও এবং ছবি পোস্ট করতে শুরু করেন।
এই পেজের সৌজন্যেই পাল্টে যায় শার্লটের ভাগ্য। বর্তমানে মাসে প্রায় দেড় কোটি টাকা আয় তার। আর ভক্তদেরও মধ্যে বেশ জনপ্রিয় শার্লট। তাই তাদের নিরাশও করেন না তিনি। প্রতিদিনই ভক্তদের জন্য ছবি ও ভিডিও পোস্ট করেন শার্লট। আর এভাবেই অন্যের স্বপ্নসুন্দরী হয়েই কিনে ফেলেছেন নিজের স্বপ্নের ল্যাম্বরগিনি গাড়ি।

Leave A Reply

Your email address will not be published.

Translate »