Ultimate magazine theme for WordPress.

মায়ের মৃত্যুর পর নিয়ন্ত্রণহীন রোনালদিনহো

0

ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক…. 

ব্রাজিলিয়ান সাবেক বিশ্বকাপজয়ী ফুটবলার রোনালদিনহো গাউসোর গত একটি বছর কাটছে খুবই দুর্দশার মধ্য দিয়ে। প্যারাগুয়েতে ভুয়া পাসপোর্ট নিয়ে গিয়ে গ্রেফতার হওয়ার পর দীর্ঘদিন কারাবাস, দেশে ফেরার পর মায়ের মৃত্যু- সব মিলিয়ে এলোমেলো করে দিয়েছে রোনালদিনহোর জীবন।
রোনালদিনহোর পরিবারের সদস্যরা তাই এখন তাকে নিয়ে বেশ দুশ্চিন্তাতেই রয়েছে। বিশেষ করে ফেব্রুয়ারির ২০ তারিখে তার মা ডোনা মিগুয়েলিনার মৃত্যুর পর পুরোপুরিই অপ্রকৃতিস্থ হয়ে পড়েছেন বার্সার সাবেক এই তারকা। প্রচুর পুরমানে মদ পান করছেন তিনি। যে কারণে, রোনালদিনহো আর তার নিজের মধ্যে নেই।

ব্রাজিলিয়ান সংবাদ মাধ্যম এক্সট্রা’র বরাত দিয়ে নিউজটি প্রকাশ করেছে স্প্যানশি দৈনিক মার্কা। এক্সট্রাকে রোনালদিনহোর এক বন্ধু বলেন, ‘প্রতিদিনিই যেন এক একটি পার্টি তার। আর একের পর এক মদ গিলেই যাচ্ছেন তিনি। রোনি শুরু করেন ভদকা দিয়ে, এরপর একে একে হুইস্কি, জিন- চলতেই থাকে। আজ সকালে শুরু করেছে তো শেষ হচ্ছে গিয়ে কাল সকালে।’
রোনালদিনহোর সেই বন্ধু আরও বলেন, ‘এ বিষয়টা যে পুরনো তা নয়। আমরা মূলতঃ বিষয়টা লক্ষ্য করছি তার মায়ের মৃত্যুর পর।’ তার মায়ের মৃত্যু হয়েছে কিন্তু করোনায়। তবুও রোনালদিনহো কিন্তু তার নিজের নিয়মিত অভ্যাসে কোনোভাবেই পরিবর্তন আনেননি।
তার সেই বন্ধু বলেন, ‘মায়ের মৃত্যু হয়েছে, কোথায় শোক পালন করবেন। তা না, যেন নববর্ষের পার্টি চলছে তার কাছে প্রতিদিন। রিও থেকে বেশ কিছু বন্ধুকেও আনিয়েছে। কারণ সে নিজে একা একা অনুভব করছিল। তবে তারা সত্যিকারের বন্ধু নয় রোনির। আমি দেখেছি, অনেক কিছু নষ্টের মুলে রয়েছে তারা।’
ব্রাজিলিয়ান পত্রিকা এক্সট্রা রিপোর্ট করেছে, জেসিকা ক্যাস্ট্রো হচ্ছে সেই বন্ধু-বান্ধবীদের একজন, যিনি নিয়মিতই রোনালদিনহোর পার্টিতে অংশ নিচ্ছে। প্রায়ই সেই মহিলা তার সোশ্যাল মিডিয়া পেজে রোনালদিনহোর বারবিকিউ পার্টির ছবি আপলোড করছে।

Leave A Reply

Your email address will not be published.

Translate »