Ultimate magazine theme for WordPress.

যুক্তরাষ্ট্রের বডি মাসাজ পার্লারে গুলি, নিহত ৮

0

ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক….

যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যে গুলিতে ছয় এশীয় নারীসহ অন্তত আটজন নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার আটলান্টা শহরের একটি মাসাজ পার্লার ও দুটি বিউটি স্পায় এ হামলা হয়। এ সময় বন্দুকধারীর এলোপাতাড়ি গুলিতে আরো অন্তত পাঁচজন আহত হন। এ ঘটনায় জড়িত সন্দেহে রবার্ট অ্যারন লংকে (২১) নামে এক যুবককে জর্জিয়ার রাজ্যের দক্ষিণাঞ্চল থেকে আটক করা হয়।যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় গতকাল মঙ্গলবার (১৬ মার্চ) এশিয়ান নাগরিকদের মালিকানাধীন ৩টি মাসাজ পার্লারে গুলি চালানো হয়। নিহতের মধ্যে ছয়জন এশিয়ান নারী রয়েছেন। বাকিরা স্থানীয়।

আটলান্টা পুলিশ জানায়, সবগুলো ঘটনাই এক ব্যক্তি ঘটিয়েছে বলে সন্দেহ করা হচ্ছে। ঘটনার কয়েক ঘণ্টা পর সন্দেহভাজন এক যুবককে আটক করা হয়। ডাকাতি হচ্ছে এমন খবর পেয়ে তারা ঘটনাস্থলে পৌঁছায়। প্রথম গুলি বর্ষণের ঘটনার এক ঘণ্টা পর ঘটনাস্থল থেকে ৩০ মাইল দূরে আরেকটি মাসাজ পার্লারে দ্বিতীয় গুলির ঘটনা ঘটে।

আটলান্টা পুলিশপ্রধান রডনি ব্রায়ান্ট জানান, পুলিশ কর্মকর্তারা একটি বিউটি স্পাতে গিয়ে গুলিবিদ্ধ তিন নারীকে মৃত অবস্থায় পান। প্রথম ঘটনাস্থল থেকে আরেকটু দূরে অন্য একটি স্পা থেকে পুলিশ কর্মকর্তাদের ফোন করে বলা হয়, গোলাগুলি হয়েছে।

পরে পুলিশ সেখানে যায় এবং গুলিবিদ্ধ এক নারীর মরদেহ উদ্ধার করে। আটলান্টায় নিহত চারজনই এশীয় বংশোদ্ভূত বলে জানান রডনি।
সূত্র : রয়টার্স

Leave A Reply

Your email address will not be published.

Translate »