Ultimate magazine theme for WordPress.

৩৯ বছর বয়সে জাতীয় দলে ফিরলেন ইব্রাহিমোভিচ!

0

ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক….. ইউরোপের অন্যতম সেরা স্ট্রাইকার জ্লাতান ইব্রাহিমোভিচ সুইডেন জাতীয় দল থেকে অবসর নিয়েছেন পাঁচ বছর আগে। যদিও ক্লাব ফুটবলে ক্ষুরধার ফর্ম ৩৯ বছর বয়সে তাকে আবারো টেনে আনল আন্তর্জাতিক ফুটবলে। বিশ্বকাপ বাছাই ম্যাচ সামনে রেখে এসি মিলান ফরোয়ার্ডকে ডেকেছেন সুইডেন কোচ। খবর বিবিসি।

২০১৬ ইউরোর গ্রুপ পর্ব থেকে সুইডেনের বিদায়ের পর সমালোচনার মুখে জাতীয় দল থেকে অবসর নেন ইব্রাহিমোভিচ। সুইডেনের হয়ে ১১৬ ম্যাচে ৬২ গোল করেছেন এই স্ট্রাইকার।

গত বছর নভেম্বরে এক সাক্ষাত্কারে জাতীয় দলে ফেরার আগ্রহের কথা বলেন ইব্রা। এরপর তার সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলতে মিলান যান সুইডেন কোচ ইয়ান অ্যান্ডারসন। ফলপ্রসূ আলোচনার পর তাকে জাতীয় দলে ডাকলেন অ্যান্ডারসন।

২৫ মার্চ জর্জিয়ার বিপক্ষে ও তার তিনদিন পর কসোভোর বিপক্ষে ২০২২ বিশ্বকাপ বাছাই পর্বে সুইডেনের জার্সিতে খেলবেন ইব্রাহিমোভিচ। এসি মিলানের হয়ে চলতি মৌসুমে ১৪ ম্যাচে ১৪ গোল করে দলকে সিরি-এ টেবিলে দুইয়ে রেখেছেন তিনি।

নিজেকে ‘গড’ নাম দেয়া ইব্রা জাতীয় দলে ডাক পাওয়ার পর প্রতিক্রিয়ায় টুইট করেছেন এভাবে, ‘ঈশ্বরের ফেরা’।

তার এ টুইট নিয়ে কোচকে প্রশ্ন করা হলে তিনি বলেছেন, মাঝে মাঝে হয়তো সে খানিকটা মজা করে। প্রথমত ও সবচেয়ে বড় বিষয় হলো, সে অনেক ভালো একজন ফুটবলার, সুইডেনে আমাদের দেখা সেরা খেলোয়াড়। এটা অবশ্যই খুব ভালো খবর যে, সে জাতীয় দলে ফিরতে চেয়েছে। এছাড়া সে মাঠে ভালো অবদান রাখতে পারবে, অনেক অভিজ্ঞতা তার ঝুলিতে এবং দলের অন্য খেলোয়াড়দেরও সাহায্য করতে পারবে।

Leave A Reply

Your email address will not be published.

Translate »