Ultimate magazine theme for WordPress.

ম্যারাডোনার মৃত্যুর কারণ সন্ধান; ২০ সদস্যের বিশেষজ্ঞ দল

0

ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক…

ফুটবল জগতের নক্ষত্র ডিয়াগো ম্যারাডোনার মৃত্যু রহস্য ক্রমশই ঘনীভূত হচ্ছে। আর্জেন্টাইন কিংবদন্তির মৃত্যুর কারণ জানতে এবার বিশেষজ্ঞ দল গড়া হলো। ম্যারাডোনার সঙ্গে জড়িত ২০ সদস্যকে নিয়ে গড়া হয়েছে এই দল। আগামী দুই থেকে তিন সপ্তাহের মধ্যে বিশেষজ্ঞ দল দেশের সাধারণ মানুষদের সামনে কিংবদন্তির মৃত্যুর কারণ তুলে ধরবেন। গত বছর ২৫ নভেম্বর শেষ নিশ্বাস ত্যাগ করেন আর্জেন্টিনার ১৯৮৬ সালের বিশ্বকাপ জয়ী দলের নায়ক। ৬০তম জন্মদিন পালন করার কয়েকদিন পরই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান ম্যারাডোনা।

এরপর থেকেই তার ব্যক্তিগত চিকিৎসক লিওপোল্ডো লুকে, ফিজিও অগাস্টিনা কোসাকভ ও আর এক চিকিৎসক কার্লোস দিয়াজের সঙ্গে দু’জন নার্সের দিকেও অভিযোগের আঙুল তোলে ম্যারাডোনার পরিবার। ম্যারাডোনার দুই মেয়ে জিয়ান্নিনা ও জানার দাবি, তার বাবার মৃত্যুর জন্য চিকিৎসকদের এই প্যানেল দায়ী। তারাই নাকি যাবতীয় ষড়যন্ত্র করেছেন। আর তাই এই মৃত্যু রহস্য ভেদ করার জন্য এবার বিশেষজ্ঞ দল গড়া হল। যেখানে রয়েছেন ১০ জন সরকারি কর্মকর্তা।

তা ছাড়া ম্যারাডোনার পরিবার–বন্ধুদের মধ্যে ১০ জনকে বেছে নিয়ে এই বিশেষ দল গড়া হয়েছে। দলের প্রধান হিসেবে রয়েছেন আর্জেন্টিনার এক বিখ্যাত সরকারি আইনজীবী।

Leave A Reply

Your email address will not be published.

Translate »