Ultimate magazine theme for WordPress.

ধর্ষণের দায়ে রবিনহোর ৯ বছরের সাজা বহাল

0

ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক…

বারবার আপিল করেও মুক্তি মিলছে না ব্রাজিলের সাবেক তারকা ফুটবলার রবিনহোর। ২৩ বছরের এক যুবতীকে তার জন্মদিনে সংঘবদ্ধ ধর্ষণের দায়ে ৯ বছরের সাজা হয়েছিল ম্যানচেস্টার সিটির সাবেক এই ফুটবলারের। মিলানের আদালতে এবারও তার সাজা বহাল রাখা হয়েছে।

২০১৩ সালে ইতালির উত্তরাঞ্চলের শহর মিলানের একটি নাইট ক্লাবে আলবেনীয় বংশোদ্ভূত ওই নারী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন। যে ধর্ষণের ঘটনায় জড়িত ছিলেন রবিনহো এবং তার বন্ধু রিকার্ডো ফ্যালকো। ওই নারী সেই ক্লাবে তার ২৩তম জন্মদিন পালন করছিলেন সেদিন। রবিনহো তখন এসি মিলানের হয়ে ইতালিতে খেলতেন।

এই ঘটনায় ২০১৭ সালে ইতালির একটি আদালত রবিনহোর বিরুদ্ধে ৯ বছরের কারাদন্ডাদেশ ঘোষণা করে। সেই রায়ের বিরুদ্ধে আপিল করা হলে ইতালির আদালত সেই ৯ বছরের কারাদন্ডের রায় বহাল রাখার সিদ্ধান্ত দেন গত বছরের ডিসেম্বরে।

কিন্তু রবিনহো সেই রায় মেনে নেননি। আরেকটি আপিল করার সিদ্ধান্ত নেন এবং আপিল করেন। এবারও আদালতের রায় তার বিপক্ষে গেছে। তবে চাইলে আরেকবার আপিল করতে পারবেন তিনি এবং সেটা করতে হবে ইতালির সর্বোচ্চ আলাদতে, ৪৫ দিনের মধ্যে।

আপাতত রবিনহোকে জেলে যেতে হচ্ছে না। ইতালিতে সব আপিল প্রক্রিয়া শেষ হলে যেই রায় বহাল থাকবে, তার ওপর ভিত্তি করে জেল খাটতে হবে ব্রাজিলের সাবেক এই ফুটবলারকে।

Leave A Reply

Your email address will not be published.

Translate »