Ultimate magazine theme for WordPress.

নতুন ছবিতে ঝড় তুললেন সানি লিওন

0

©ক্রাইম টিভি বাংলা বিনোদন ডেস্ক♦

চোখে রোদ চশমা, ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক, উন্মুক্ত বক্ষবিভাজিকা, পরনে হলুদ মনোকিনিতে সুইমিং পুলে সানি লিওন। সোমবার সেই ছবি দিয়েই নেট দুনিয়ায় উষ্ণতা ছড়িয়েছেন তিনি।
এই ছবি সানি ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, তোমার কাজে অমনোযোগী হওয়ার কারণ দিলাম। মুহূর্তেই এই ছবি নেটিজেনদের নজর কেড়ে নেয়।

সবসময় সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন সানি। দিন তিনেক আগেও ভিন্নরূপে ধরা দিয়েছিলেন তিনি। একটি ঝিলের মাঝে নৌকায় বসেছিলেন অভিনেত্রী। খোলা চুল, কপালে চন্দন টিপে সেই সানি একটু আলাদা। তার পরনে ছিল লাল এবং সোনালি রঙের ব্লাউজ এবং একই রঙের ছোট ঝুলের কেরলের মুণ্ডু শাড়ির মতো এক ধরনের পোশাক।

এই ফিউশন পোশাকের সঙ্গেই কানে পরেছিলেন সোনার দুল, পায়ে সোনার নূপুর, দু’হাত ভরতি লাল চুড়ি। সানির এই লুক দেখে মুগ্ধ হয়েছিলেন অনুরাগীরা। এরপেরই জলে ভেজা শরীরে ‘জলপরী’ সানি লিওনে পুল টাইমের একাধিক ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

সানি লিওনে সম্প্রতি ব্যস্ত রয়েছেন এমটিভির রিয়েলিটি শো-র শুটিং নিয়ে। তার সঙ্গে রয়েছেন সহ-সঞ্চালক রণবিজয় সিং। এই শোয়ের শুটিং শুরু হয়েছে কেরলে।
প্রসঙ্গত, সানি লিওনেকে শেষ দেখা গিয়েছে ওয়েব সিরিজ ‘বুলেটস’-এ। পাশাপাশি ‘অনামিকা’ ওয়েব শোয়েরও শুটিং শুরু করেছেন তিনি। যেটি পরিচালনার দায়িত্বে রয়েছেন বিক্রম ভাট।

Leave A Reply

Your email address will not be published.

Translate »