Ultimate magazine theme for WordPress.

বিশ্বসেরা সুন্দরীদের পাঁচ দেশ-সেরা সুন্দরীদের দেশের তালিকার একনম্বরে ওঠে এসেছে ব্রাজিল।

0

©প্রতিবেদন শরিফ হুসাইন♦

সৌন্দর্য্য সবসময় দ্যুতি ছাড়ায়। যুগে যুগে নারী রূপের অপরূপ মাধূর্যের কাছে হার মেনেছে কতো না বীর সেনাপতি। বিশ্বে সবচেয়ে বেশি সুন্দরীদের বসবাস কোন দেশে?

সম্প্রতি সেরা সুন্দরীদের দেশের তালিকার একনম্বরে ওঠে এসেছে ব্রাজিল। কেবল ল্যাটিন আমেরিকাতেই নয়, বিশ্বের সর্বাধিক সুন্দরী মডেলরা এখন দেশটিতে থাকে। ব্রাজিলের স্বর্ণকেশী আর শ্যামবর্ণের সুন্দরীরা যে কোন পুরুষের মাথা ঘুরিয়ে দিতে পারে নিমিষেই।

ব্রাজিলের পরই আছে রাশিয়ার নাম। রুশ নারীদের রূপ আর দেহবল্লরী সুনাম সারা বিশ্বেই আছে। তাদে তাদের লোভনীয় চোখ,খর্সা ত্বক, উচ্চতা, সুন্দর ফিগার পুরুষদের ভীষণই আকৃষ্ট করে।

রূপসীদের দেশ হিসেবে তিন নম্বরে আছে ভেনেজুয়েলার নাম।মিস ইউনিভার্স এবং মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অধিকাংশ বিজয়ী মেয়েরা এই দেশ থেকে ওঠে আসান। ভেনেজুয়েলার মেয়েরা দেখতে সাদামাটা হলেও এদের লম্বা, স্লিম শরীর মন ছুঁয়ে যায়।

সুন্দরীদের দেশের তালিকায় ভেনেজুয়েলার পরের স্থানে রয়েছে ভারত। ভারতীয় নারীদের শ্যামলা গায়ের রঙ আর ডাগর কালো চোখের চাহনি পুরুষদের খুব পছন্দ। পাশাপাশি তারা নিজেদের সুন্দর করে উপস্থাপন করতেও জানে।। রুচিশীল আচরণ আর নম্র ব্যবহারও তাদের করে তুলেছে আকর্ষণীয়।

ইটালিয়ান নারীরা জায়গা করে নিয়েছে সুন্দরী তালিকার ৫ নম্বরে। বাদামী চুল এবং আবেদনময়ী দেহ গঠন ইটালির মেয়েদের করে তুলেছে পুরুষের চোখে আকর্ষণীয়।

Leave A Reply

Your email address will not be published.

Translate »