Ultimate magazine theme for WordPress.

ঈদে আসছে শাকিব খান ও মিতু জুটির প্রথম ছবি ‘আগুন’

কবির বকুলের কথায় ও মুরাদ নূরের সুরে সেই গানে কণ্ঠ দিলেন এস আই টুটুল ও নকশী তাবাসসুম। ছবির নির্মাতা পরিচালক বদিউল আলম খোকন গণমাধ্যমকে জানিয়েছেন, ‘আগুন’ একটি বিগ বাজেটের ছবি। আমার আর শাকিব জুটির আরেকটি হিট সিনেমা হবে এটি।

0

©ক্রাইম টিভি বাংলা বিনোদন ডেস্ক ♦ 

আসছে রোজার ঈদকে টার্গেট করে শেষ হচ্ছে ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান ও ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশে’র (প্রথম আসর) রানারআপ নবাগত জাহারা মিতু জুটির প্রথম ছবি ‘আগুন’। সম্প্রতি এই ছবির একটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

জানা গেছে, কবির বকুলের কথায় ও মুরাদ নূরের সুরে সেই গানে কণ্ঠ দিলেন এস আই টুটুল ও নকশী তাবাসসুম। ছবির নির্মাতা পরিচালক বদিউল আলম খোকন গণমাধ্যমকে জানিয়েছেন, ‘আগুন’ একটি বিগ বাজেটের ছবি। আমার আর শাকিব জুটির আরেকটি হিট  সিনেমা হবে এটি। মুরাদ নূরের তৈরি কিছু গান শুনেই তাকে আমাদের টিমে অন্তর্ভুক্ত করি।

এছাড়া কবির বকুল ও এস আই টুটুল আমার পরীক্ষিত গীতিকবি-কণ্ঠশিল্পী। নকশী নতুন হিসেবে ভালো করেছে। যা চেয়েছি তাই হয়েছে। দ্রুত ছবির শুটিং শেষ করে আগামী ঈদুল ফিতরে মুক্তির পরিকল্পনা আমাদের বলেও এই পরিচালক জানান।

উল্লেখ্য, প্রযোজনা প্রতিষ্ঠান দেশ মাল্টিমিডিয়ার কর্ণধার সাবেক যুবলীগ নেতা এনামুল হক আরমান গ্রেফতার হওয়ায় ছবিটির শুটিং একেবারে শেষ প্রান্তে এসে আটকে যায়। বছর খানেক থমকে থাকার পর গান রেকর্ডিংয়ের মধ্য দিয়ে ফের শুরু হলো আগুন ছবির কাজ।

ক্রাইম টিভি বাংলা/সজিব

Leave A Reply

Your email address will not be published.

Translate »