Ultimate magazine theme for WordPress.

কোভিড যুদ্ধে পাশে থাকার জন্য প্রধানমন্ত্রী মােদিকে ধন্যবাদ জ্ঞাপন হু’র ডিরেক্টর গেব্রেয়াসুসের

কোভিড যুদ্ধে সবসময় পাশে থাকার জন্য প্রধানমন্ত্রী মােদিকে ধন্যবাদ জানিয়েছেন বিশ্ব স্বাস্থ্য সংস্থার ডিরেক্টর তেড্রস অ্যাডাম গেব্রেয়াস।

0

©ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক ♦

কোভিড যুদ্ধে সবসময় পাশে থাকার জন্য প্রধানমন্ত্রী মােদিকে ধন্যবাদ জানিয়েছেন বিশ্ব স্বাস্থ্য সংস্থা (হু)’র ডিরেক্টর তেড্রস অ্যাডাম গেব্রেয়াস। তিনি টুইট করে ভারতের প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন। অতিমারীর ভয়াবহতার দিনগুলােতে ভারতের আশ্বাস ও পরবর্তী সময়ে কোভিড ভ্যাকসিন সরবরাহ করে পাশে দাড়ানাের জন্য ভারতের প্রধানমন্ত্রী।

বিশ্ব স্বাস্থ্য সংস্থা (হু)’র তরফে জানানাে হয়েছে, কোভিড-১৯ বিরুদ্ধে কোনও একটা দেশ নয়, বিশ্বের তামাম দেশ লড়াই চালাচ্ছে। ভারত এই বিশ্বব্যাপী লড়াইয়ে সময় পাশে থেকেছে শুধু নয়, আশ্বাস দিয়েছে। ভারত দক্ষিণ এশীয় প্রতিবেশীদের কোভিড ভ্যাকসিন সরবরাহ করছে। পাশাপাশি, ব্রাজিল ও মরক্কোর মতাে দেশগুলােতেও কোভিড ভ্যাকসিন পাঠাচ্ছে। দক্ষিণ আফ্রিকাও খুব শীঘ্রই ভারতের পাঠানাে ভ্যাকসিন পাবে।

তিনি টুইট করে লেখেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদিকে ধন্যবাদ জানাই। কোভিডের বিরুদ্ধে লড়াইয়ে তিনি সবসময় পাশে থেকেছেন। আমরা যদি কোভিড লড়াইয়ে বিরুদ্ধে এক সঙ্গে পদক্ষেপ নিই, ভিন্ন নতুন তথ্য আদানপ্রদান করা সহ যৌথ পদক্ষেপ নিলে কোভিড-১৯ ভাইরাসের সংক্রমণকে আটকানাে যাবে, মানুষের জীবন রক্ষা করা সম্ভব হবে।

ব্রাজিলের প্রেসিডেন্ট বােলসােনারােও টুইট করে প্রধানমন্ত্রী মােদিকে ধন্যবাদ জানিয়েছেন। তিনি লিখেছেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদিকে ধন্যবাদ জানাই। বিশ্বব্যাপী কোভিড লড়াইয়ে সময় ভারতের মতাে পার্টনারকে পাশে পেয়ে সমগ্র ব্রাজিল নাগরিা গর্ব অনুভব করছেন। ভারত থেকে ব্রাজিলে কোভিড ভ্যাকসিন পাঠানাের জন্য আপনাকে ধন্যবাদ জানাই।

ভারত গতকাল দু’ মিলিয়ন কোভিড ভ্যাকসিন ব্রাজিলে পাঠিয়েছে। নেপাল, বাংলাদেশ, ভুটানে এখনও পর্যন্ত ৮ মিলিয়ন কোভিড ভ্যাকসিন ডােজ পাঠিয়েছে। শ্রীলঙ্কা ও আফগানিস্তানেও কোভিড ভ্যাকসিন পাঠানাে হবে। বিদেশমন্ত্রী এস জয়শঙ্কর টুইট করে জানিয়েছেন, ‘ভারতীয় ভ্যাকসিন ব্রাজিলে পৌঁছেছে’। কেন্দ্রের তরফে জানানাে হয়েছে, দেশে এই মুহুর্তে ১৪ লাখ মানুষের কোভিড টিকাকরণ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

Translate »