Ultimate magazine theme for WordPress.

রবিনহোর জোড়া গোলে উড়ছে বসুন্ধরা কিংস

0

©ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক ♦

বাংলাদেশের মাঠে ধারাবাহিকভাবে আলো ছড়িয়ে যাচ্ছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবসন দি সিলভা রবিনহো। পুলিশ এফসির রক্ষণে আজ তিনি একের পর এক আক্রমণ চালিয়ে গেছেন। ফলও পেয়েছেন হাতেনাতে। ব্রাজিলিয়ান তারকার জোড়া গোলে পুলিশ এফসিকে ২-১ গোলে হারিয়ে মিয়ার লিগে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে বসুন্ধরা কিংস। এর আগে তারা উত্তর বারিধারাকে ২-০ গোলে হারিয়ে লিগে শুভসূচনা করেছিল।

ম্যাচের শুরু থেকেই আক্রমণের পসরা সাজিয়েছিল বসুন্ধরা কিংসের ফরোয়ার্ডরা। দ্বিতীয় মিনিটে মাশুক মিয়া জনির দূরপাল্লার শট ধরে ফেলেন পুলিশের গোলকিপার। পরিকল্পিত আক্রমণ থেকে ম্যাচের ষোড়শ মিনিটে এগিয়ে যায় সদ্যই ফেডারেশন কাপের শিরোপা জেতা বসুন্ধরা কিংস। বেসেরার শট নেহাল ফিরিয়ে দিলেও পুরোপুরি বিপদমুক্ত করতে পারেননি। ফিরতি বল কোনাকুনি শটে জালে জড়ান রবিনহো।

২৮তম মিনিটে সমতায় ফেরার সুবর্ণ সুযোগ নষ্ট করে পুলিশ। ডি-বক্সের ভেতরে মোহাম্মদ স্বাধীনের কাট ব্যাক থেকে বল পেয়ে কিরগিজস্তানের ফরোয়ার্ড মুরোলিমজন আখমেদভ ক্রসবারের উপর দিয়ে শট করেন। অবশেষে ৪২ মিনিটে ম্যাচে ফেরে সমতা। আখমেদভের ফ্রি কিক থেকে দারুণ হেডে বল কিংসদের জালে পাঠিয়ে দেন কোত দি ভোয়ার ডিফেন্ডার ল্যানসাইন তোরে। কিন্তু প্রথমার্ধের যোগ করা সময়ে ডি বক্স থেকে রবিনহোর বাঁকানো শটে আবারও এগিয়ে যায় বসুন্ধরা কিংস।

বিরতির পর ৫২তম মিনিটে ছোট ডি-বক্সের একটু ওপর থেকে রবিনহোর শট ফিরিয়ে দেন পুলিশের গোলকিপার নেহাল। এরপর আরেক ব্রাজিলিয়ান ফরোয়ার্ড জোনাথন দে সিলভেইরা ফের্নান্দেসের শটও আটকান পুলিশ গোলরক্ষক। ৭৭তম মিনিটে সমতায় ফেরার সুবর্ণ সুযোগ নষ্ট করে পুলিশ এফসি। ফয়সাল আহমেদের দুরূহ কোণ থেকে বাড়ানো বলের নিয়ন্ত্রণ পেলেও ঠিকঠাক শট নিতে পারেননি এমএস বাবলু। শেষ পর্যন্ত ২-১ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে বসুন্ধরা কিংস।

Leave A Reply

Your email address will not be published.

Translate »