Ultimate magazine theme for WordPress.

প্রবাসী কর্মীদের সেবার মান বাড়াতে সম্মিলিত কাজ করতে হবে

0

©ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক ♦

প্রবাসী কর্মীদের জন্য সেবার মান বাড়াতে সম্মিলিতভাবে কাজ করতে হবে বলে জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।

সোমবার (১১ জানুয়ারি) বিকেল ৩টায় সংসদ ভবনের পশ্চিম ব্লকের দ্বিতীয় লেভেলের কেবিনেট কমিটি কক্ষে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির ১১তম সভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী ইমরান আহমদ বলেন, বিদেশগামী ও বিদেশ ফেরত কর্মীরা যেন সহজেই সরকারি সেবা পায়, সেদিকে লক্ষ্য রাখতে হবে। প্রয়োজনে ওয়ানস্টপ সেবা কার্যক্রম চালু করতে হবে।

কমিটির সভাপতি ও সংসদ সদস্য আনিসুল ইসলাম মাহমুদের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন- কমিটির সদস্য ও সংসদ সদস্য অধ্যাপক মো. আলী আশরাফ, সংসদ সদস্য মৃণাল কান্তি দাস, সংসদ সদস্য পংকজ নাথ এবং মন্ত্রণালয়ের সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীনসহ স্বরাষ্ট্র মন্ত্রণালয়, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক মোকাব্বির হোসেন, সুরক্ষা সেবা বিভাগের অতিরিক্ত সচিব আব্দুল্লাহ আল মাসুদ চৌধুরী, এন আর বি-সি আই পি অ্যাসোসিয়েশন সভাপতি মাহতাবুর রহমান প্রমুখ।

সভায় বক্তারা নিরাপদ, নিয়মিত ও দায়িত্বশীল অভিবাসন নিশ্চিত করতে বিমান সেবা এবং ইমিগ্রেশন ও পাসপোর্ট ইস্যু নিয়ে আলোচনা করেন।

সভা শেষে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ আন্তর্জাতিক অভিবাসী দিবস-২০২০ উপলক্ষে মন্ত্রণালয়ের প্রকাশিত স্মরণিকার কপি কমিটির সভাপতি ও সদস্যদের হাতে তুলে দেন।

Leave A Reply

Your email address will not be published.

Translate »