Ultimate magazine theme for WordPress.

আওয়ামী লীগ রাজনীতিতে নেই, মাঠে টিকে আছে জাপা: জিএম কাদের

0

©ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক ♦

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, ‌‘আওয়ামী লীগ প্রশাসন দিয়ে দেশ চালাচ্ছে, তারা রাজনীতির মধ্যে নেই বললেই চলে। আর বিএনপি নেত্রী মুচলেকা দিয়ে জেল থেকে বের হয়েছেন। তারেক রহমানের গ্রহণযোগ্যতার অভাব আছে। বিএনপির পক্ষেও রাজনীতির মাঠে টিকে থাকা দুরুহ। কিন্তু মানুষের আস্থা ও ভালোবাসা নিয়ে জাতীয় পার্টি রাজনীতির মাঠে টিকে আছে। রাজনীতির মাঠে জাতীয় পার্টি হচ্ছে সম্ভাবনাময় রাজনৈতিক শক্তি।’

আজ মঙ্গলবার রাজধানীতে পার্টির বনানীর কার্যালয়ে কুমিল্লা জেলা ও মহানগর নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

জাপা চেয়ারম্যান আরও বলেন, চুক্তি অনুযায়ী সময়মতো ভারত থেকে করোনা প্রতিরোধের ভ্যাকসিন পাওয়া না গেলে টিকা উৎপাদনকারী বিকল্প প্রতিষ্ঠানের সাথে যোগাযোগ করতে হবে।

তিনি বলেন, মহামারি করোনা থেকে দেশের মানুষ বাঁচাতে সরকারকে দ্রুত কার্যকর উদ্যোগ নিতে হবে। দেশের মানুষ অধীর আগ্রহে করোনা ভ্যাকসিনের জন্য অপেক্ষা করে আছে। যেকোনো মূল্যে দেশের মানুষের জন্য বিনামূল্যে করোনা ভ্যাকসিন নিশ্চিত করতে হবে।

সভায় জাপা মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, দেশের মানুষের সামনে উন্নয়ন ও সুশাসন দেওয়ার ঐতিহ্য রয়েছে একমাত্র জাতীয় পার্টির। তাই দেশের মানুষ আবারও জাতীয় পার্টির শাসনামলে ফিরে যেতে চায়।

সভায় আরও উপস্থিত ছিলেন জাপার যুগ্ম মহাসচিব ফখরুল আহসান শাহজাদা, আমির হোসেন ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইফতেখার আহসান হাসান, যুব বিষয়ক সম্পাদক মঞ্জুরুল হক মঞ্জু, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আজাহার সরকার, কুমিল্লা মহানগর সাবেক আহ্বায়ক সালামত আলী খান বাচ্চু, কুমিল্লা দক্ষিণ যুব সংহতির সাবেক সভাপতি মাহাবুবুর রশীদ মাহবুব প্রমুখ।

জাপা চেয়ারম্যানের চিকিৎসক আকাশ

এদিকে জাতীয় পার্টির স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. মো. মোস্তাফিজুর রহমান আকাশকে পার্টির চেয়ারম্যান জি এম কাদেরের ব্যক্তিগত চিকিৎসক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। দলীয় সূত্র এ তথ্য জানিয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

Translate »