Ultimate magazine theme for WordPress.

ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারের বিরুদ্ধে তদন্তে দেশটির সরকার।

ব্রাজিল সংবাদপত্রে ফাঁস হয়, নেইমারের সেই পার্টিতে নাকি ৫০০ জনের কাছাকাছি লোক উপস্থিত ছিলেন

0

©ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক ♦

নিজের বাড়িতে বর্ষবরণের আগে পার্টি করে বিতর্কে জড়ালেন নেইমার। কোভিড বিধি উপেক্ষা করেই রিও ডি জেনেইরোতে মেগা পার্টির আয়োজন করেন ব্রাজিলিয়ান সুপারস্টার। ৫ দিন ব্যাপী চলবে এই মেগা পার্টি। ইতিমধ্যেই নেইমারের বিলাসবহুল বাড়িতে শুরু হয়ে গিয়েছে এই পার্টি।

ব্রাজিল সংবাদপত্রে ফাঁস হয়, নেইমারের সেই পার্টিতে নাকি ৫০০ জনের কাছাকাছি লোক উপস্থিত ছিলেন। কোভিড বিধি উপেক্ষা করেই নাকি পার্টি করেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার। যা নিয়ে ইতিমধ্যেই আলোড়ন পড়ে গিয়েছে রিও ডি জেনেইরোতে। আদালতে অভিযোগও জমা পড়েছে। এই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে সেখানকার সরকার। দোষ প্রমাণিত হলে বড়সড় শাস্তিও পেতে পারেন নেইমার।

পার্টির মুহূর্তের ছবি সোশ্যাল নেটওয়ার্কে নিজেই পোস্ট করেন নেইমার। পার্টিতে কতজন উপস্থিত ছিলেন, কোভিড বিধি মেনে সেই পার্টির আয়োজন করা হয়েছিল কিনা, প্রত্যেকের শারীরিক অবস্থাই বা কিরকম ,তা নিয়ে নেইমারকে জিজ্ঞাসাবাদ করবে রিও ডি জেনেইরোর সরকার। এমন কি প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদও করবে পুলিশ। যদিও নেইমার ঘনিষ্ঠের দাবি, শুধুমাত্র পরিবারের লোকজনদের সঙ্গেই পার্টি করেছেন নেইমার।

২০১৬ সালে রিও ডি জেনেইরোর কাছে এই বিলাসবহুল বাড়িটি কেনেন নেইমার। ১০,০০০ স্কোয়ার ফুটের এই বাড়িতে হেলিপ্যাড, ফুটবল মাঠ, টেনিস কোর্ট, স্পা, জিম সবকিছু আছে।

Leave A Reply

Your email address will not be published.

Translate »