Ultimate magazine theme for WordPress.

অবশেষে ব্রাজিলের প্রেসিডেন্ট জাইর বলসোনারো কোভিড -১৯ এর বিরুদ্ধে প্রচারণায় নেমেছেন।

0

©ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক ♦

প্ল্যানাল্টো প্রাসাদে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে কোভিড -১৯ এর বিরুদ্ধে জাতীয় টিকাদান কর্মসূচির প্রচারণা চালানোর ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হয়। ব্রাজিলের রাষ্ট্রপতি জায়ের বলসোনারো আজ ১৬ই ডিসেম্বর এই ক্যাম্পেইনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন । ২৭ জন গভর্নর উপস্থিত ছিলেন এ অনুষ্ঠানে।ব্রাজিলের মহামান্য রাষ্ট্রপতি বলেন আমরা আবার স্বাভাবিক জীবনে ফিরে আসতে চাই। সেজন্য সকলের সচেতনতা ও সহযোগিতা প্রয়োজন। রাষ্ট্রপতি তার মন্তব্যে টিকাদান কর্মসূচির পরিকল্পনা উত্থাপন করেন। সেই সাথে তিনি সাও পাওলো রাজ্যের গভর্নর জোওও ডোরিয়া এর সাথে তার রাজনৈতিক বিরোধিতার কথাও উল্লেখ করেন।তিনি বলেন এই সংকটময় সময়ে একে অপরের প্রতি প্রতিহিংসার রাজনীতি না করে জনগনের সেবায় একসাথে কাজ করার জন্য আগ্রহ প্রকাশ করেন।

রাষ্ট্রপতি  বলসোনারো বলেছেন সারা বিশ্ব এই মহামারীর সমাধানের অপেক্ষায়। আমরা জানি না কবে এই মহামারী থেকে নিস্তার পাব। তবে আমাদের যুদ্ধ চালিয়ে যেতে হবে এর সমাধানের পথও খুঁজতে হবে।

ব্রাজিলের সকল নাগরিকের জন্য এই টিকা বিনামূল্যে দেওয়া হবে। তবে যদি কেউ মনে করেন টিকা নেবেন না সেটা তার ব্যক্তিগত ইচ্ছে। সেই ক্ষেত্রে সরকার এই ব্যাপারে কোনো প্রকার হস্তক্ষেপ করবেন না।

ব্রাজিলের সুপ্রিম কোর্টের রায়ে স্বাস্থ্য মন্ত্রণালয় এই প্রচারণায় নামে । এই ক্যাম্পেইন ব্রাজিলের জনগণকে ভ্যাকসিন গ্রহণের উপকারিতা সম্পর্কে।

 

Leave A Reply

Your email address will not be published.

Translate »