Ultimate magazine theme for WordPress.

তৌকীর আহমেদের সিনেমার নায়িকা পরীমনি, থাকছেন মমও

0

©ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক ♦

দেশের নন্দিত অভিনেতা ও নির্মাতা তৌকীর আহমেদ পরিচালিত ‘ফাগুন হাওয়ায়’ সিনেমাটি ২০১৯ সালের সেরা চলচ্চিত্র হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ঘরে তুলেছে। তিনি এবার প্রস্তুত নতুন মিশনের জন্য। শুরু করতে যাচ্ছেন আরও একটি সিনেমা।

এতে অভিনয় করতে যাচ্ছেন সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। তার সঙ্গে আরেকটি নারী চরিত্রে দেখা যাবে লাক্স তারকা জাকিয়া বারী মমকেও। সম্প্রতি এই দুই অভিনেত্রীর সঙ্গে চুক্তি সম্পন্ন হয়েছে। আজ শনিবার (৫ ডিসেম্বর) বিশ্বস্ত একটি সূত্র এ তথ্য জাগো নিউজকে নিশ্চিত করে।

জানা গেছে, ছবির শিল্পী বাছাই ও শুটিংয়ের তারিখ নির্ধারণ হলেও এর নাম এখনো চূড়ান্ত হয়নি।

এ ব্যাপারে জানতে চাইলে তৌকীর আহমেদ বলেন, ‘আমি চেষ্টা করেছি একেকটি সিনেমায় একেক রকম গল্প ও বার্তা উপস্থাপন করতে। সেই ধারাবাহিকতা বজায় রেখে নতুন সিনেমাটি নির্মাণ করবো। ছবির নাম ও বিস্তারিত জানাতে আরও সময় নিতে চাই।’

এ সিনেমায় অভিনয়ের ব্যাপারে জানতে পরীমনির সঙ্গে যোগাযোগ করলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। এদিকে তৌকীর আহমেদের ‘দারুচিনি দ্বীপ’ সিনেমার মাধ্যমে অভিনয়ের ক্যারিয়ার শুরু করেছিলেন জাকিয়া বারী মম। জিতে নিয়েছিলেন ৩২তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা অভিনেত্রীর স্বীকৃতিও। বেশ লম্বা বিরতির পর আবারও নিজের প্রথম পরিচালকের সঙ্গে কাজ করতে যাচ্ছেন তিনি। এ প্রসঙ্গে জানতে চাইলে মম বলেন, ‘এ বিষয়ে আমি এখনই কিছু বলতে পারছি না। খুব ভালো হয় পরিচালকের সঙ্গে কথা বললে। তিনিই সবচেয়ে ভালো এবং বিস্তারিত বলতে পারবেন।’

জানা গেছে, তারুণ্যের সংগীত চর্চা-বন্ধুত্বের নানা দর্শন তৌকীর আহমেদের এই সিনেমায় ফুটে উঠবে। সবকিছু ঠিক থাকলে চলতি মাসেই শুরু হবে এ সিনেমার শুটিং।

Leave A Reply

Your email address will not be published.

Translate »