Ultimate magazine theme for WordPress.

ব্রাজিলের একজন স্বল্পবসনা মডেলের ছবিতে লাইক দেওয়া নিয়ে রহস্য।

0

©ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক♦

ব্রাজিলের একজন স্বল্পবসনা মডেলের ছবিতে লাইক দিয়েছেন ভ্যাটিকানের শাসক ও ক্যাথলিক চার্চের বৈশ্বিক ধর্মগুরু পোপ ফ্রান্সিস, এমন খবর প্রকাশিত হয়। এ বিষয়টি নিয়ে বেশ আলোচনা চলছে কয়েকদিন ধরে। তবে আজ নতুন করে আরেক বিতর্ক তৈরি হয়েছে। ক্যাথলিক নিউজ এজেন্সি (সিএনএ) জানিয়েছে, ওই ছবিতে আনলাইক দেওয়ার পরেও লাইক দৃশ্যমান দেখাচ্ছে, যেটি বেশ রহস্য তৈরি করেছে।

ব্রাজিলের মডেল নাতালিয়া গ্যারিব্রাত্তোর একটি ছবি ইন্সট্রাগ্রামে প্রকাশিত হয়। এতে দেখা যায় পোপ ফ্রান্সিস এই ছবিতে লাইক দিয়েছেন। পরে ওই মড্লেও এ বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেন। ওই মডেল মজা করে লেখেন, অবশেষে আমি স্বর্গে যাচ্ছি। মডেলের ছবি প্রকাশকারী কম্পানি তাদের পেজে লেখেন, আমরা  পোপের আশীর্বাদ পেয়েছি। কিন্তু ভ্যাটিকানের পক্ষ থেকে ছবিতে আনলাইক করার পরেও কিভাবে লাইক দৃশ্যমান দেখাচ্ছে- সেটাই এখনকার বিতর্কের মূল কারণ। এটি কারসাজি করে প্রচারণার কৌশল কি না এমন সন্দেহ করা হচ্ছে।

এ বিষয়ে ভ্যাটিকানের পক্ষ থেকে জানানো হয়েছে লাইক দৃশ্যমান হওয়ার ঘটনায় তদন্ত করতে হবে। এদিকে, ভ্যাটিকানের পক্ষ থেকে ইন্সট্রাগ্রামের কাছে এ বিষয়টির ব্যাখা দাবি করা হয়েছে। ভ্যাটিকানের পক্ষ থেকে আরও দাবি করা হয়েছে, এ ধরনের লাইক দেওয়ার কাজ পোপ কর্তৃক করার সম্ভাবনা নেই। এ কাজে বিশেষ দল নিযুক্ত রয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম পোপ শুধু কোনো কিছুর অনুমোদন দেন। আর জরুরী পরিস্থিতি হলেই শুধু পোপ লিখে থাকেন। সূত্র: দ্য গার্ডিয়ান।

Leave A Reply

Your email address will not be published.

Translate »