Ultimate magazine theme for WordPress.

২৫০০ লোক নিয়ে সিলেটে এমপি খোকা।

0

©ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক ♦মোঃ সজিব হোসেন♦

আল্লাহর ওলীদের উসিলায় দোয়া চাইতে সাধারণ জনগণ, রাজনৈতিক নেতাকর্মী, সোনারগাঁ মহিলা সংস্থার সদস্য ও গণমাধ্যম কর্মী সহ প্রায় ২৫০০ লোক নিয়ে ৬’ই নভেম্বর ২০২০ইং রোজ শুক্রবার সকাল ৭.০০ টায় সোনারগাঁ উপজেলা থেকে নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা ও তার সহধর্মিণী সোনারগাঁ পৌরসভা মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত সকলকে নিয়ে হযরত শাহজালাল (রহ.) ও শাহ-পরান (রাঃ) মাজার জিয়ারতের উদ্দেশ্যে সিলেটে রওনা দেন এবং হযরত শাহজালাল (রহঃ) মসজিদে সকলে নিয়ে জুম্মার নামাজ আদায় করেন।

সিলেট বাসী সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ও তার সহধর্মিনী মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত সহ সকলকে উষ্ণ সংবর্ধনায় বরণ করে নেন। সোনারগাঁ পৌর নাগরিক কমিটির পক্ষ থেকে মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকতসহ হয়রত শাহাজাল (রাঃ) এর মাজার জিয়ারত শেষে ‘খান প্লেস কনভেনশন হল’ কমিউনিটি সেন্টারে সকল নেতাকর্মী ও সাধারণ জনগণ সহ প্রায় ৩ হাজার জন নিয়ে একত্রে মধ্যাহ্নভোজ সম্পন্ন করেন।

এবিষয়ে পৌরবাসী বলেন, এমপি খোকার মতো ব্যক্তিত্ব সোনারগাঁয়ের ইতিহাসেও দেখিনি। আল্লাহ তায়ালার হুকুমে ও এমপির উছিলায় আজ হাজার হাজার লোক হয়রত শাহাজাল (রাঃ)ও শাহ-পরান (রাঃ) মাজার জিয়ারত করতে পেরেছেন। এসময় তারা বলেন সকালের নাস্তা থেকে শুরু করে সব রকম খাবার আয়োজন করেন এমপি খোকা। পৌরবাসী আরও বলেন, এমপি খোকা ও তার সহধর্মিণীর জন্য মাজার জিয়ারত করে আল্লাহর দরবারে মন খুলে প্রার্থনা করেছি।

Leave A Reply

Your email address will not be published.

Translate »