Ultimate magazine theme for WordPress.

ক্ষোভ প্রকাশের পর আর্জেন্টিনার দলে ফিরলেন ডি মারিয়া

0

©ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক ♦

প্যারিসের ক্লাব পিএসজিতে দারুণ সময় পার করছেন অ্যাঞ্জেল ডি মারিয়া। নেইমার-এমবাপ্পেদের মতো পিএসজির গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের কাতারে তিনি। তবু আর্জেন্টিনার জাতীয় দলে সুযোগ পাচ্ছিলেন না। জাতীয় দলে সুযোগ না হওয়ায় কদিন আগে ক্ষোভ প্রকাশ করেছেন। তাতে লাভই হলো পিএসজি তারকার। ক্ষোভ প্রকাশের পর ডি মারিয়াকে নিয়েই কাতার বিশ্বকাপের বাছাই পর্বের ম্যাচের জন্য দল ঘোষণা করেছে আর্জেন্টিনা।

২০২২ বিশ্বকাপের বাছাই পর্বে পরের দুই ম্যাচে প্যারাগুয়ে ও পেরুর মুখোমুখি হবে আর্জেন্টিনা। ম্যাচগুলোর জন্য ২৫ জনের স্কোয়াড ঘোষণা করেছেন দলটির কোচ লিওনেল স্কালোনি।

এর আগে নিজেদের প্রথম ম্যাচে ইকুয়েডরকে হারিয়েছিল আর্জেন্টিনা। পরের ম্যাচে জয় পায় বলিভিয়ার বিপক্ষে। কিন্তু জয়ী ম্যাচের দল থেকে এবারের স্কোয়াডে বেশ পরিবর্তন এনেছেন কোচ। ওই দল থেকে বাদ পড়েছেন ডিফেন্ডার হুয়ান ফয়েথ, রেনসো সারাভিয়া, হের্মান পেস্সেইয়া ও লিওনার্দো বালের্দি। আরো বাদ পড়েছেন ফরোয়ার্ড অ্যালেক্সিস মার্ক আয়িস্তের, ভিওভানি সিমিওনে ও ক্রিস্টিয়ান পাভোন।

ডি মারিয়ার সঙ্গে দলে ফিরেছেন ইতালিয়ান সিরি আর দল উদিনেজের মিডফিল্ডার রবার্তো পেরেইরা।

আগামী শুক্রবার ঘরের মাঠে প্যারাগুয়ের মুখোমুখি হবে দুবারের বিশ্বচ্যাম্পিয়নরা। এর পাঁচ দিন পর খেলবে পেরুর বিপক্ষে। ওই ম্যাচটি হবে প্রতিপক্ষের মাঠে।

আর্জেন্টিনা:

গোলরক্ষক : এমিলিয়ানো মার্টিনেস (অ্যাস্টন ভিলা) ও আগুস্তিন মার্চেসিন (পোর্তো)।

ডিফেন্ডার : নিকোলাস ওতামেন্দি (ম্যানচেস্টার সিটি), নেহুয়েন পেরেস (গ্রানাদা), ওয়াল্তার কান্নেমান (গ্রেমিও), নিকোলাস তাগলিয়াফিকো (আয়াক্স), ফাকুন্দো মেদিনা (লেস), লুকাস মার্টিনেস কুয়ার্তা (ফিওরেন্তিনা)।

মিডফিল্ডার : লেয়ান্দ্রো পারদেস (পিএসজি), গিদো রদ্রিগেস (বেটিস), রদ্রিগো দে পল (উদিনেজে), এসেকিয়েল পালাসিওস (বায়ার লেভারকুজেন), জিওভানি লো সেলসো (টটেনহ্যাম হটস্পার), নিকোলাস দোমিনগেস (বোলোনিয়া), মার্কোস আকুনা (সেভিয়া), আলেহান্দ্রো গেমেস (আতালান্তা), অ্যাঞ্জেল ডি মারিয়া (পিএসজি), লুকাস ওকামপোস (সেভিয়া) ও রবার্তো পেরেইরা (উদিনেজ)।

ফরোয়ার্ড : লিওনেল মেসি (বার্সেলোনা), পাওলো দিবালা (জুভেন্টাস), নিকোলাস গনজালেস (স্টুটগার্ট), হোয়াকিন কোররেয়া (লাৎসিও), লুকাস আলারিও (বায়ার লেভারকুজেন) ও লাউতারো মার্টিনেস (ইন্টার মিলান)।

Leave A Reply

Your email address will not be published.

Translate »