Ultimate magazine theme for WordPress.

টাঙ্গাইলে সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগ

0

©ক্রাইম টিভি বাংলা ডেস্ক♦ 

টাঙ্গাইলের ঘাটাইলে এক ব্যক্তির বিরুদ্ধে কিশোরী সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার ঘাটাইল থানায় মামলা দায়ের করেছেন ওই মেয়ের মা। মঙ্গলবার রাতে উপজেলার দিঘর ইউনিয়নের হামিদপুর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর অভিযুক্ত ধর্ষক হবিবুর রহমান পালিয়ে যান।

মামলার বিবরণে জানা যায়, আসামি হবিবুর রহমান (৫৫) মামলার বাদী ওই নারীর দ্বিতীয় স্বামী। সম্প্রতি বাড়িতে বন্যার পানি ওঠায় মেয়েকে নিয়ে স্বামীর সঙ্গে পাশের এলাকা হামিদপুরে ভাড়া বাসায় থাকেন। ৬ অক্টোবর রাতে স্বামী-স্ত্রী মেঝেতে এবং মেয়ে খাটে ঘুমাতে যায়। রাত ১১টার দিকে খাটে গিয়ে মেয়েকে ভয় দেখিয়ে মুখ চেপে ধর্ষণ করেন হবিবুর রহমান। পরে মেয়ের কান্নার শব্দে ঘুম ভাঙলে স্বামী পালিয়ে যান।

স্থানীয় ইউপি সদস্য মো. শফিকুল ইসলাম জানান, এলাকাবাসীর মাধ্যমে বিষয়টি জানতে পেরে ওই মেয়ের সঙ্গে কথা বলে ঘটনার সত্যতা পেয়েছেন। পরে ওই রাতেই তিনি ৯৯৯ নম্বরে কল দিলে বিষয়টি নিয়ে থেকে থানায় যোগাযোগ করতে বলেন। রাতেই মেয়েটির মাকে সঙ্গে নিয়ে থানায় যান।

ঘাটাইল থানার পরিদর্শক (তদন্ত) মো. ছাইফুল ইসলাম জানান, মেয়েটির মা হবিবুর রহমানকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার ওই মেয়ে আদালতে জবানবন্দি দেয়ার পর তাকে তার মায়ের হেফাজতে দেয়া হয়েছে। এর আগে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়।

Leave A Reply

Your email address will not be published.

Translate »