Ultimate magazine theme for WordPress.

এবার পুলিশ দুই সন্তানের জননীকে ধর্ষণ করল

নোয়াখালীতে এবার সপ্তম শ্রেণির ছাত্রী ও কুমিল্লায় এক তরুণীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। এদিকে, মাদারীপুরে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবকসহ বিভিন্ন স্থানে ৪ জনকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

0

©ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক ♦

এবার পুলিশ সদস্যের বিরুদ্ধে দুই সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার রাতে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেন। রাতেই ওই পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়। সে ঢাকার রাজারবাগ পুলিশ লাইন্সে কর্মরত বলে জানা গেছে। গাজীপুরে কাশিমপুর এলাকায় ব্র্যাক স্কুলের ভেতর তুলে নিয়ে এক কিশোরীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এছাড়া নোয়াখালীতে এবার সপ্তম শ্রেণির ছাত্রী ও কুমিল্লায় এক তরুণীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। এদিকে, মাদারীপুরে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবকসহ বিভিন্ন স্থানে ৪ জনকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দুই সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে আব্দুল কুদ্দুস নয়ন (৩৫) নামে এক পুলিশ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার রাতে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেন। রাতেই ওই পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়। সে ঢাকার রাজারবাগ পুলিশ লাইন্সে কর্মরত। মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারীর সাথে দুই বছর আগে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় পুলিশ সদস্য মো. আব্দুল কুদ্দুস নয়নের। ফেসবুকের পরিচয়ের সূত্র ধরে নয়নের সাথে প্রায়ই কথা হতো ওই নারীর। কথা বলার একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের এই সম্পর্কের কারণে নয়ন প্রায় সময় ওই নারীর বাসায় যাতায়াত করতো। গত ৬ অক্টোবর বিকালে নয়ন আবারও ওই নারীর বাসায় আসে। এ সময় নয়ন বিয়ে সংক্রান্ত বিষয়ে আলাপ আছে বলে দরজা বন্ধ করে দেয়। ওই নারী দরজা বন্ধ করতে বারণ করলে তাকে জোরপূর্বক ধর্ষণ করে নয়ন। সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ইশতিয়াক আশফাক রাসেল বলেন, ধর্ষণের অভিযোগে ভুক্তভোগী নারী মামলা দায়ের করেছেন। এ অভিযোগে পুলিশ সদস্যকে আটক করা হয়েছে।

গাজীপুর : গাজীপুরে কাশিমপুর এলাকায় ব্র্যাক স্কুলের ভেতর তুলে নিয়ে এক কিশোরীকে (১৩) ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে কিশোরীর মা বাদী হয়ে গাজীপুর মেট্রোপলিটনের কাশিমপুর থানায় মামলা করেছেন। মামলায় দুই জনকে আসামি করা হয়েছে। আসামিরা হলেন, নওগাঁ সদর থানার রজাকপুর এলাকার মো. নজরুল ইসলাম লিটনের ছেলে সম্রাট হোসেন শান্ত এবং একই থানার ভবানীপুর এলাকায় মো. আলীম হোসেন আলেকের ছেলে শাকিল আহম্মেদ। তারা গাজীপুরের কাশিমপুর থানাধীন তেঁতুইবাড়ী এলাকায় ভাড়া বাসায় থাকেন। কাশিমপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলাম বলেন, কিশোরীকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নোয়াখালী : নোয়াখালীতে এবার সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে সুধারাম থানায় মামলা হয়েছে। নোয়াখালী সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের সপ্তম শ্রেণির ওই ছাত্রীকে ধর্ষণ করেছে একই গ্রামের মৃত বাবুল মিয়ার ছেলে জসীম উদ্দিন। এ ঘটনায় বুধবার বিকালে সুধারাম মডেল থানায় ওই কিশোরী নিজেই বাদী হয়ে মামলা দায়ের করেছে।

কিশোরীর মা অভিযোগ করেন, তিনি চট্টগ্রামে থাকেন। জসীম সব সময় মেয়েকে স্কুলে যাওয়া আসার পথে উত্ত্যক্ত করত, ভয়ভীতি দেখাত। স্কুল থেকে ফিরে মেয়ে কাউকে কিছু বলত না। মঙ্গলবার তিনি চট্টগ্রাম থেকে আসার পর রাতে জসিম তার মেয়েকে বাইরে নেয়ার জন্য আসে। এ সময় সব কথা মেয়ে আমাকে খুলে বলে। ওই ছেলে এখন বিয়ে করবে না বলে জানায়। সে এলাকাবাসীকে বিষয়টি অবহিত করলে তারা থানায় মামলা করার পরামর্শ দেন।

কুমিল্লা : মুঠোফোনে পরিচয়। এরপর তাকে কৌশলে উঠিয়ে নিয়ে বিয়ে নাটক। অতঃপর আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণের পর প্রেমিকাকে বাথরুমে আটকে রেখে পালিয়ে আসে প্রেমিক রবিউল আউয়াল (২৯)। তবুও শেষরক্ষা হয়নি। প্রেমিকার দায়েরকৃত মামলায় কারাগারে যেতে হয়েছে তাকে। জেলার ব্রাহ্মণপাড়ায় উপজেলায় ঘটেছে এ ঘটনা। বুধবার আটকের পর পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে রবিউল প্রেমিকাকে ধর্ষণের কথা স্বীকার করেছেন। গ্রেফতারকৃত রবিউল আউয়াল মুরাদনগর উপজেলার বাঙ্গরা থানার হায়দারাবাদ গ্রামের খলিলুর রহমানের ছেলে।

মাদারীপুর : মাদারীপুরের ডাসারে এক কলেজ ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে বিশ^জিত বৈদ্য নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনায় ধর্ষিতার ডাক্তারি পরীক্ষার জন্য মাদারীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ডাসার থানার ওসি আব্দুল ওয়াহাব জানান,ধর্ষণের ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে ডাসার থানায় একটি মামলা দায়ের করেছে। সেই মামলায় অভিযুক্ততে গ্রেফতার করে গতকাল দুপুরে কোর্টের মাধ্যমে জেলখানায় প্রেরণ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

Translate »