Ultimate magazine theme for WordPress.

ফেনীতে কিশোরীকে ধর্ষণ : ইউপি সদস্যসহ গ্রেফতার ৫

0

©ক্রাইম টিভি বাংলা ডেস্ক ♦

ফেনীর ছাগলনাইয়া কিশোরীকে (১৭) ধর্ষণ করে একই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ফজলুল করিম প্রকাশ বাবু। পরে ঘটনাটি জানাজানি হলে স্থানীয় ইউপি মেম্বার সবুজসহ অন্যরা সালিশ-মীমাংসার মাধ্যমে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন। কিন্তু শেষ রক্ষা হয়নি।

জানাযায়, ফেনীর ছাগলনাইয়া উপজেলায় কিশোরীকে ধর্ষণ ও তাকে সহায়তার অভিযোগে এক ইউপি সদস্য বাবুসহ পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার পাঁচজন হলেন- ফজলুল করিম প্রকাশ বাবু, রেজিয়া বেগম, রাবেয়া আক্তার মুক্তা, আবুল হোসেন ও নুরুল করিম চৌধুরী প্রকাশ সবুজ মেম্বার। সবুজ উপজেলার মহামায়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।

মঙ্গলবার (৬ অক্টোবর) দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়। ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেন।

ওই থানার পরিদর্শক (তদন্ত) মো. মাহবুবুর রহমান জানান, কয়েক মাস আগে এক কিশোরীকে (১৭) ধর্ষণ করে একই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ফজলুল করিম প্রকাশ বাবু। পরে ঘটনাটি জানাজানি হলে স্থানীয় ইউপি মেম্বার সবুজসহ অন্যরা সালিশ-মীমাংসার মাধ্যমে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন।

তিনি আরও বলেন, এরই পরিপ্রেক্ষিতে ছাগলনাইয়া থানায় নারী ও শিশু দমন নির্যাতন আইনে মামলা দায়ের করে ওই কিশোরী।

মামলায় প্রধান আসামি ফজলুল করিম প্রকাশ বাবুর বিরুদ্ধে ধর্ষণ ও অন্যদের বিরুদ্ধে ধর্ষণে সহায়তার অভিযোগ করেছেন ওই নারী। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মঙ্গলবার সন্ধ্যায় তাদের থানায় আনা হয়েছিল। পরে জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে তাদের সম্পৃক্ততা পাওয়ায় গ্রেফতার করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

Translate »