Ultimate magazine theme for WordPress.

অজু করতে গিয়ে ধর্ষণের শিকার ৭২ বছরের বৃদ্ধা

0

©ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক♦

মুন্সিগঞ্জে অজু করতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন ৭২ বছরের এক বৃদ্ধা। গত বুধবার (০২ অক্টোবর) রাতে পৌরসভার পূর্ব-শীলমন্দি এলাকায় এ ঘটনা ঘটে। শনিবার (৩০ সেপ্টেম্বর) থানায় মামলা হলে বিষয়টি জানাজানি হয়।

শনিবার সন্ধ্যায় ধর্ষণের শিকার বৃদ্ধাকে চিকিৎসার জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধর্ষণে অভিযুক্ত কাদের শেখ একই এলাকার মৃত আমির শেখের ছেলে ও মুন্সিগঞ্জ শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর ভূঁইয়ার ভাগনে। রাতে তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত বুধবার রাতে এশার নামাজ পড়ার জন্য অজু করতে ঘর থেকে বের হন ওই বৃদ্ধা। এ সময় মুখে কাপড় গুঁজে বৃদ্ধাকে ধর্ষণ করেন এলাকার চিহ্নিত মাদকসেবী কাদের শেখ।

গুরুতর অবস্থায় বৃদ্ধাকে সেখানে ফেলে পালিয়ে যান কাদের। পরে বৃদ্ধাকে উদ্ধার করা হয়। ঘটনা জানাজানি হলে বৃদ্ধার ছেলেদের হত্যার হুমকি দিয়ে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করেন স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

বৃহস্পতিবার সকালে শারীরিক অবস্থার অবনতি হলে বৃদ্ধাকে প্রথমে বাড়িতে চিকিৎসা দেয়া হয়। এরপর মুন্সিগঞ্জ পৌরসভায় কর্মরত বৃদ্ধার এক আত্মীয়কে বিষয়টি জানানো হয়। বৃদ্ধার ওই আত্মীয় বিষয়টি পৌর মেয়রকে জানান। বিষয়টি শুনে বৃদ্ধার পাশে থাকার আশ্বাস দিয়ে আইনগত পদক্ষেপ নেয়ার পরামর্শ দেন মেয়র।

শনিবার দুপুরে ওই বৃদ্ধা থানায় অভিযোগ দিতে এবং চিকিৎসার জন্য বাড়ি থেকে বের হলে হত্যার হুমকি দেয়া হয়। খবর পেয়ে বিকেলে ওই বৃদ্ধাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

একই সঙ্গে এ ঘটনায় মুন্সিগঞ্জ সদর থানায় ধর্ষণের মামলা করেন বৃদ্ধা। বিষয়টি নিশ্চিত করেছেন মুন্সিগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান।

তিনি বলেন, এক বৃদ্ধাকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ নিয়ে মামলা হয়েছে। ঘটনায় জড়িত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষণের শিকার বৃদ্ধাকে চিকিৎসার জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

Translate »