Ultimate magazine theme for WordPress.

এমসি কলেজে গণধর্ষণ: স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিচ্ছে ৩ আসামি

গত শুক্রবার এমসি কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হন ওই তরুণী। রাত সাড়ে ৮টার দিকে স্বামীর কাছ থেকে ওই তরুণীকে জোর করে তুলে নিয়ে ছাত্রাবাসে ধর্ষণ করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

0

©ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক♦

সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে তরুণীকে গণধর্ষণের ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানিবন্দি দিচ্ছে তিন আসামি। তারা হলেন- প্রধান আসামি সাইফুর এবং অন্য দুই আসামি অর্জুন লস্কর ও রবিউল।

এর আগে রিমান্ড শেষে শুক্রবার বিকালে কড়া নিরাপত্তায় মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট-১ আদালতে হাজির করা হয় মামলার প্রধান আসামি সাইফুর, অর্জুন ও রবিউলকে। গত সোমবার তাদের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট-২ আদালত।

এছাড়া মামলায় গ্রেফতারকৃত আরও ৫ আসামির পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। শনিবার (আগামীকাল) মামলায় গ্রেফতারকৃত আসামি রাজন, আইনুল ও মুহিবুর রহমান রনিকে রিমান্ড শেষে আদালতে তোলার কথা রয়েছে।

প্রসঙ্গত, গত শুক্রবার এমসি কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হন ওই তরুণী। রাত সাড়ে ৮টার দিকে স্বামীর কাছ থেকে ওই তরুণীকে জোর করে তুলে নিয়ে ছাত্রাবাসে ধর্ষণ করে ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় কলেজের সামনে তার স্বামীকে বেঁধে রাখা হয়।

এ ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে শাহপরান থানায় মামলা করেন। মামলায় ছাত্রলীগের ছয় নেতাকর্মীসহ অজ্ঞাত আরও তিনজনকে আসামি করা হয়।

Leave A Reply

Your email address will not be published.

Translate »