Ultimate magazine theme for WordPress.

প্রেমিকের সাথে দেখা করতে এসে ধর্ষণের শিকার তরুণী, আটক ১

0

©ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক♦

কক্সবাজার সমুদ্র সৈকতে প্রেমিকের সাথে দেখা করতে এসে ধর্ষণের শিকার হয়েছে এক তরুণী। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।

কক্সবাজার সদর থানার ওসি মুনীর উল গীয়াস সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার সকালে ওই তরুণী থানায় অভিযোগ করার পর দুপুরে সমুদ্র সৈকতের লাবণী পয়েন্ট থেকে এক যুবককে আটক করা হয়েছে।

বুধবার রাতে কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্ট সংলগ্ন বিজিবির উর্মি রেস্তোরার পাশের নির্জন স্থানে এ ধর্ষণের ঘটনাটি ঘটে। ধর্ষণের অভিযোগে আনুমানিক ১৮ বছর বয়সী ওই তরুণী বাদি হয়ে মামলা করেন। তরুণীকে কক্সবাজার সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

আটক ব্যক্তি কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্ট এলাকায় পর্যটক ছাতা (কিটকট) ব্যবসায়ী। সে শহরের কলাতলী সংলগ্ন আদর্শগ্রাম এলাকার বাসিন্দা। আটক থানা হাজতে রয়েছে। আগামীকাল সকালে তাকে আদালতে প্রেরণ করা হবে।

মামলার বরাত দিয়ে ওসি জানান, ওই তরুণীর সঙ্গে মোবাইল ফোনে জনৈক ব্যক্তির পরিচয় হয়। এ পরিচয়ের সূত্রে বুধবার বিকেলে চকরিয়া থেকে কক্সবাজার সমুদ্র সৈকত এলাকায় প্রেমিকের সঙ্গে দেখা করতে যায় ওই তরুণী। প্রেমিক অজ্ঞাত কারণে মোবাইল বন্ধ করে দেয়।

একপর্যায়ে রাত হয়ে গেলে অভিযুক্ত ওই যুবক তরুণীকে নিরাপদ স্থানে নেয়ার কথা বলে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে বলে তরুণীর অভিযোগ।

Leave A Reply

Your email address will not be published.

Translate »