Ultimate magazine theme for WordPress.

ব্রাজিলকে দুঃসংবাদ দিলেন জেসুস

0

©ক্রাইম টিভি বাংলা স্পোর্টস ডেস্ক ∴

আগামী মাসে শুরু লাতিন আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাই। বলিভিয়া ও পেরুর বিপক্ষে ম্যাচের জন্য সপ্তাহখানেক আগে ২৩ সদস্যের দল ঘোষণা করেছিলেন কোচ তিতে। শুরুর আগেই জাতীয় দল থেকে বাদ পড়লেন গ্যাব্রিয়েল জেসুস। ইনজুরির কারণে তিন সপ্তাহের জন্য মাঠের ছিটকে গেছেন জাতীয় দলের জার্সিতে ৩৯ ম্যাচে ১৮ গোল করা এই স্ট্রাইকার। জেসুসের ইনজুরিতে কপাল খুলেছে তরুণ ফরোয়ার্ড মাথেয়াস কুনহার। প্রথমবারের মতো জাতীয় দলে ডাক পেলেন হার্থা বার্লিনের ২১ বছর বয়সী ফরোয়ার্ড। ব্রাজিল অনূর্ধ্ব-২৩ দলের জার্সিতে গত বছরের দুর্দান্ত পারফরমেন্সই কুনহাকে জাতীয় দলের স্কোয়াডে নিয়ে এসেছে। গত বছর ১৬ ম্যাচে ১৪ গোল করেছেন তিনি।
২৩ বছর বয়সী এই তারকাকে ছাড়াই আগামী ১০ই অক্টোবর বলিভিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে কাতার বিশ্বকাপের টিকিট নিশ্চিতের মিশন শুরু করবে ব্রাজিল।

চারদিন পর সেলেসাওরা মুখোমুখি হবে পেরুর।
গত সোমবার ইংলিশ প্রিমিয়ার লীগে উলভারহ্যাম্পটনের বিপক্ষে সিটিজেনদের ৩-১ গোলের জয়ের ম্যাচে একটি গোল করেন জেসুস। সেই ম্যাচের পরই ইনজুরিতে পড়েন তিনি। সেজন্য বৃহস্পতিবার লীগ কাপের ম্যাচে বোর্নমাউথের বিপক্ষে খেলা হয়নি তার। ব্রাজিলের জার্সিতে বিশ্বকাপ বাছাইপর্বের প্রথম দুটি ম্যাচ মিস করার পাশাপাশি ম্যান সিটির হয়ে তিনটি ম্যাচে খেলতে পারবেন না জেসুস। চলতি সপ্তাহে প্রিমিয়ার লীগে লেস্টার সিটি ও লীগ কাপের চতুর্থ রাউন্ডে বার্নলির মুখোমুখি হবে পেপ গার্দিওলার দল। এরপর আগামী ৩রা অক্টোবর প্রিমিয়ার লীগের ম্যাচে তাদের প্রতিপক্ষ লিডস ইউনাইটেড।

Leave A Reply

Your email address will not be published.

Translate »