Ultimate magazine theme for WordPress.

এবার অনুরাগের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ অভিনেত্রীর।

0

©ক্রাইম টিভি বাংলা বিনোদন ডেস্ক   ♦

কঙ্গনা রানাউতের সঙ্গে যখন প্রবল বাক যুদ্ধ চলছে ঠিক সেই সময়ই ফের বিস্ফোরণ! পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে অভিনেত্রী তথা মডেল পায়েল ঘোষ চাঞ্চল্যকর অভিযোগ করলেন টুইটারে। ভারতের প্রধানমন্ত্রীনরেন্দ্র মোদির উদ্দেশ্যে অনুরোধ জানিয়ে পায়েল বলেছেন, অনুরাগের বিরুদ্ধে ব্যবস্থা নিন।

শনিবার সন্ধ্যায় পায়েল টুইটে লিখেছেন, অনুরাগ তার ওপর খুব বাজেভাবে জবরদস্তি করেছেন। তবে ঠিক কী ধরনের হেনস্থা তাকে করা হয়েছে তা বলেননি পায়েল। সেই সঙ্গে প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে পায়েলের অনুরোধ, সৃজনশীলতার আড়ালে এদের ভিতরে যে দানব লুকিয়ে রয়েছে তা দেশের মানুষের সামনে আসা উচিত!

এমনিতে গ্যাংস অব ওয়াসিপুরের ডিরেক্টর অনুরাগ কাশ্যপ বহুদিন থেকেই নানা ইস্যুতে নরেন্দ্র মোদি তথা কেন্দ্রীয় সরকারের সমালোচনায় মুখর। সিএএ, ধারা ৩৭০, গণপিটুনি, নোটবন্দি প্রায় সব ইস্যুতেই কেন্দ্রের বিরুদ্ধে তীব্র সমালোচনায় অবতীর্ণ হয়েছিলেন অনুরাগ।

 

অন্যদিকে, পায়েল আবার মোদিভক্ত বলেই জানা যাচ্ছে। অক্ষয় কুমার, কঙ্গনা রানাউতদের মতো মোদিপন্থী সেলিব্রিটিদের সঙ্গে তার ঘনিষ্ঠতা রয়েছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ইস্যু এবং কঙ্গনা কাণ্ড নিয়ে সম্প্রতি বলিউডের মধ্যে যে আড়াআড়ি রাজনৈতিক বিভাজন সামনে এসেছে, অনেকেই তার সঙ্গে এই ঘটনাকে জুড়ে দেখতে চাইছেন।

যদিও পায়েলের অভিযোগ নিয়ে এখনও সোশ্যাল মিডিয়া বা সংবাদ মাধ্যমে কোনও প্রতিক্রিয়া দেননি অনুরাগ।

এমনিতে মিটু নিয়ে বলিউডে কম ঘটনা সামনে আসেনি। নাসিরউদ্দিনের মতো বর্ষীয়ান অভিনেতার নামও জড়িয়ে গিয়েছিল। সেদিক থেকেএই অভিযোগ নতুন ঘটনা নয়। সূত্র: দ্য ওয়াল

Leave A Reply

Your email address will not be published.

Translate »