Ultimate magazine theme for WordPress.

সুশান্তর নাম ব্যবহার করে সুবিধা নিচ্ছে কঙ্গনা: সোনা মহাপাত্র।

0

©ক্রাইম টিভি বাংলা বিনোদন ডেস্ক ♦

চূড়ান্ত সুবিধাবাদী! সুশান্তর নাম ব্যবহার করে হিন্দুত্বের ধ্বজাধারী হওয়ার চেষ্টা করছেন? কঙ্গনা রনৌতের দিকে এমন প্রশ্ন ছুড়ে দিলেন সোনা মহাপাত্র। এ গায়িকা বরাবরই স্পষ্টবাদী। তার ক্ষুরধার বচন থেকে বাদ যান না কেউই! সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে বিগত তিন মাস ধরে চলা ইস্যুতে কঙ্গনা যেভাবে ইন্ডাস্ট্রির একের পর এক ব্যক্তিকে কটাক্ষ করছেন, এবার সেই প্রসঙ্গেই সরব হলেন সোনা। প্রশ্ন ছুড়লেন, একজনের দুঃখজনক মৃত্যুকে ব্যবহার করে কেন ফায়দা তোলার চেষ্টা করছেন? খবর- সংবাদ প্রতিদিন।

সোনার সাফ মন্তব্য, সাধারণ মানুষের হয়ে কথা বলার অভিনয় করে ক্রমাগত নিজের খারাপ সত্তারই বহিঃপ্রকাশ ঘটাচ্ছেন কঙ্গনা। অন্যকে গোল্ড ডিগার, মাফিয়াদের প্রতিনিধি, সস্তা কপি, সফট পর্নস্টার বলছেন? আবার নিজেই তো সাধারণ মানুষের হয়ে কথা বলার অভিনয় করে সুযোগ-সুবিধা খুঁজতে ব্যস্ত! এসব করে সততা, ন্যায়বিচারের কিংবা হিন্দু সংস্কৃতির ধ্বজাধারী হতে পারবেন না আপনি!

সুশান্তর মৃত্যুর বিচার প্রসঙ্গ এই মুহূর্তে অনেকটা আড়ালে পড়ে গেছে। ‘ফোকাস’ সরে গিয়ে তা এবার বলিউডের ‘কনট্রোভার্সি কুইন’ কঙ্গনার ওপর। তিনিই এখন আলোচনার কেন্দ্রবিন্দু। বিজেপির প্রতি ঝুঁকে শিবসেনাকে কদর্য আক্রমণ, সংসদে মাদক মন্তব্য প্রসঙ্গে প্রবীণ বলিউড অভিনেত্রী জয়া বচ্চনকে একহাত নেওয়া থেকে ঊর্মিলা মাতবরকে ‘সফট পর্নস্টার’ বলা, বাদ রাখেননি কিছুই। আর তার রেশ ধরেই বিনোদন ইন্ডাস্ট্রির পাশাপাশি রাজনৈতিক মহলে কঙ্গনাকে নিয়ে বেজায় শোরগোল শুরু হয়েছে।

এ দিকে কঙ্গনারই করা এক টুইটের সূত্র ধরে তাকে প্রকৃত নিয়ন্ত্রণরেখায় গিয়ে চীনের সেনাকে পিছু হটিয়ে দেশকে রক্ষা করার ‘উপদেশ’ দিয়ে কটাক্ষ ছুড়লেন পরিচালক অনুরাগ কশ্যপ। চুপ করে থাকার পাত্রী নন কঙ্গনাও।

Leave A Reply

Your email address will not be published.

Translate »