Ultimate magazine theme for WordPress.

প্রবাসীদের জন্য বছর ব্যাপী এমিরেটস টিকিটে দারুণ ছাড়।

এমিরেটস বর্তমানে ঢাকা থেকে সপ্তাহে ৭টি ফ্লাইট পরিচালনা করছে এবং যাত্রীরা ভায়া দুবাই বিশেষ ৮০টির বেশি গন্তব্যে ভ্রমণের সুবিধা পাচ্ছেন।

0

©ক্রাইম টিভি বাংলা ডেস্ক :

এমিরেটস এয়ারলাইন বিদেশে অধ্যয়নকারী শিক্ষার্থীদের জন্য বছরব্যাপী বিশেষ অফারের ঘোষণা দিয়েছে। এই অফারটি পেতে হলে ৩১ অক্টোবরের মধ্যে “STUDENT” প্রমোশনাল কোড ব্যবহার করে টিকিট বুক করতে হবে। টিকিটের বৈধতার মেয়াদ হবে সর্বোচ্চ ১২ মাস।

এর ফলে আন্তর্জাতিক শিক্ষার্থীরা নিজ দেশ ও যে দেশে পড়ছেন তার মধ্যে ভ্রমণ ও ছুটিতে বন্ধু-বান্ধবদের নিয়ে বিভিন্ন দেশে ভ্রমণের জন্য ইকোনমি ও বিজনেস শ্রেণীর টিকিট মূল্যের ওপর বিশেষ ছাড় পাবেন। এছাড়া অতিরিক্ত ব্যাগেজ, ভ্রমণের আগে ৭ দিনের মধ্যে বিনা ফিতে তারিখ পরিবর্তনসহ অন্যান্য সুবিধাও থাকছে।

শিক্ষার্থীদের পরিবারের সদস্যরাও এই সুবিধা পাবেন, যদি তারা শিক্ষার্থীর সঙ্গে অন্তত একটি সেক্টর ভ্রমণ করেন।

লাখ লাখ শিক্ষার্থী বর্তমানে নিজ দেশের বাইরে বিভিন্ন দেশে শিক্ষা গ্রহণ করছেন এবং ইউনেস্কো ইনস্টিটিউট অব স্ট্যাটিস্টিক্স অনুযায়ী এই সংখ্যা ক্রমান্বয়ে বাড়ছে। অনেক আন্তর্জাতিক শিক্ষার্থীই পড়াশোনার ফাঁকে বন্ধু-বান্ধদের নিয়ে বিভিন্ন দেশ ভ্রমণ করে থাকেন।

উল্লেখ্য, এমিরেটস বর্তমানে ঢাকা থেকে সপ্তাহে ৭টি ফ্লাইট পরিচালনা করছে এবং যাত্রীরা ভায়া দুবাই বিশেষ ৮০টির বেশি গন্তব্যে ভ্রমণের সুবিধা পাচ্ছেন।

আকাশ ভ্রমণে যাত্রীদের আস্থা ফিরিয়ে আনতে এমিরেটস বেশ কয়েকটি পদক্ষেপ নিয়েছে। ভ্রমণের সকল ধাপে বায়ো-সেফটি ব্যবস্থা, কভিড ১৯ সংক্রমিতদের বিনামূল্যে বীমা কভারেজ এবং উদার বুকিংনীতি এর মধ্যে অন্তর্ভুক্ত। আগামী ৩১ অক্টোবর পর্যন্ত এমিরেটসে ভ্রমণকারী কোনো যাত্রীর কভিড-১৯ শনাক্ত হলে এয়ারলাইনের পক্ষ থেকে চিকিৎসার ব্যয় বহন করা হবে।

Leave A Reply

Your email address will not be published.

Translate »