Ultimate magazine theme for WordPress.

ব্রাজিল তারকা অ্যালানকে দলে নিয়েছে এভারটন

ব্রাজিলের হয়ে ৯টি আন্তর্জাতিক ম্যাচ খেলা অ্যালান ২০১৯ সালে কোপা আমেরিকা জয়ী দলের সদস্য ছিলেন।

0

©ক্রাইম টিভি বাংলা ডেস্ক ♦

ব্রাজিলিয়ান মিডফিল্ডার অ্যালানকে নাপোলি থেকে তিন বছরের চুক্তিতে দলে ভিড়িয়েছে প্রিমিয়ার লিগের ক্লাব এভারটন। বিভিন্ন সূত্রমতে জানা গেছে, নাপোলি থেকে অ্যালানকে উড়িয়ে আনতে এভারটনের খরচ হয়েছে ২৫ মিলিয়ন পাউন্ড। ২৯ বছর বয়সী অ্যালান নাপোলির হয়ে সব ধরনের প্রতিযোগিতায় দুইশর বেশি ম্যাচে ১১টি গোল করা ছাড়াও ১৬টি অ্যাসিস্ট করেছেন।

ব্রাজিলের হয়ে ৯টি আন্তর্জাতিক ম্যাচ খেলা অ্যালান ২০১৯ সালে কোপা আমেরিকা জয়ী দলের সদস্য ছিলেন। ক্লাবের ওয়েবসাইটে দেওয়া এক বিবৃতিতে অ্যালান বলেছেন, ‘এভারটনের সাথে চুক্তি করতে পারাটা দারুন আনন্দের। সত্যিকার অর্থেই এখানে আসতে পেরে আমি দারুন খুশি। আশা করছি ক্যারিয়ারের অন্যান্য সময়ের মত এই ক্লাবের হয়ে অবদান রাখতে পারব।’

গত মৌসুমে নাপোলিকে কোপা ইতালিয়া শিরোপা জয়ে সহযোগিতা করেছেন। এই চুক্তির মাধ্যমে অ্যালান আবারো ম্যানেজার কার্লো আনচেলত্তির সাথে সম্পর্ক গড়তে যাচ্ছেন। এর আগে নাপোলির কোচ হিসেবে আনচেলত্তির অধীনে খেলেছেন অ্যালান। গত মৌসুমে ১২তম স্থানে থেকে প্রিমিয়ার লিগ শেষ করা এভারটন আগামী ১৩ সেপ্টেম্বর টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে ম্যাচ দিয়ে নতুন মৌসুম শুরু করতে যাচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.

Translate »