Ultimate magazine theme for WordPress.

১৪ দলের মনোনীত প্রার্থীর নাম দিয়ে আমুকে চিঠি দিলেন ইনু

0

©ক্রাইম টিভি বাংলা ডেস্ক: 

জাতীয় সংসদের ঢাকা ৫ আসনে ১৪ দলের প্রার্থী দিতে আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক আমির হোসেন আমুকে চিঠি দিয়েছেন জাসদ সভাপতি হাসানুল হক ইনু।

চিঠিতে জাসদ সভাপতি লেখেন, জাতীয় সংসদের ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনের তফসীল ঘোষিত হয়েছে। এই আসনের উপ-নির্বাচনে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের পক্ষ থেকে জাসদ কেন্দ্রীয় কার্যকরী কমিটির সহ-সভাপতি, ঢাকা মহানগর পূর্ব কমিটির সভাপতি, বীর মুক্তিযোদ্ধা, এই নির্বাচনী এলাকার বিশিষ্ট জনপ্রিয় রাজনীতিক ও সমাজসেবক মো. শহীদুল ইসলামকে ১৪দলীয় প্রার্থী হিসাবে মনোনয়ন প্রদানের জন্য আনুষ্ঠানিকভাবে প্রস্তাব করছি।

ম. শহীদুল ইসলামকে প্রার্থিতা করার কারণ হিসেবে ইনু উল্লেখ করেন, সমাজসেবক হিসাবে জনপ্রিয়তা রয়েছে ম. শহীদুল ইসলামের। তাছাড়া তাকে আওয়ামী লীগের সাধারণ নেতা-কর্মীগণও পছন্দ করেন এবং তিনিও আ’লীগ নেতা-কর্মীদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখেন।

উল্লেখ্য, জাসদের প্রার্থী ম. শহীদুল ইসলাম এই নির্বাচনী এলাকা ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে জাসদ দলীয় প্রার্থী হিসাবে মনোনয়নপত্র দাখিল করে নির্বাচনী প্রচারাভিযান শুরু করেছিলেন। কিন্তু কেন্দ্রীয় ১৪ দল ও আওয়ামী লীগের পক্ষে থেকে আনুষ্ঠানিক অনুরোধ করায় তিনি প্রার্থিতা প্রত্যাহার করেন এবং আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত প্রার্থীর পক্ষে আন্তরিকভাবে দায়িত্ব নিয়ে নির্বাচনী প্রচারাভিযান ও নির্বাচনী কর্মকান্ড পরিচালনা করেন।

১৪ দলের সমন্বয়ক হিসাবে এই প্রস্তাব বিবেচনায় আনলে আওয়ামী লীগের সঙ্গে জাসদের রাজনৈতিক মিত্রতা ও ঐক্যের বন্ধন আরো সুদৃঢ় হবে বলে জানান হাসানুল হক ইনু।

Leave A Reply

Your email address will not be published.

Translate »