Ultimate magazine theme for WordPress.

আজ রাতে নেইমারকে মাথা ঠান্ডা রাখতে বললেন রোনালদো

0

ইউরোপ সেরার প্রতিযোগিতার শিরোপা লড়াইয়ে লিসবনে বাংলাদেশ সময় আজ রোববার দিবাগত রাত ১টায় পাঁচবারের চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখের মুখোমুখি হবে প্রথমবার ফাইনালে ওঠা পিএসজি।

জার্মান চ্যাম্পিয়নদের মতো প্যারিসের দলটির সামনেও মৌসুমে সম্ভাব্য সব শিরোপা জয়ের হাতছানি।

এই ম্যাচে সবার নজর থাকবে ব্রাজিল সুপারস্টার নেইমারের ওপর। কোয়ার্টার ফাইনাল ও সেমিফাইনালে দুর্দান্ত খেললেও গোল পাননি নেইমার। এ নিয়ে সমর্থকেরা চিন্তায় পড়লেও ব্রাজিলের কিংবদন্তি স্ট্রাইকার রোনালদো কিন্তু মোটেও ভাবছেন না।

বরং তিনি গোল পাওয়ার জন্য নেইমারকে কিছু পরামর্শ দিয়েছেন।

 

রোনালদো মনে করছেন, নেইমার শেষ মুহূর্তে শান্ত থাকতে পারছে না বলেই গোল পাচ্ছে না। ২০১৪-১৫ মৌসুমে বার্সেলোনার হয়ে চ্যাম্পিয়ন লিগ জিতেছিলেন নেইমার। চলতি মৌসুমে পিএসজি জিতেছেন লিগ ওয়ান, ফরাসি কাপ ও ফরাসি লিগ কাপ। এ মুহূর্তে তিনি দারুণ ছন্দে আছেন।

রোনালদো বলেন, মৌসুমটি সফলভাবে শেষ করতে তাকে চ্যাম্পিয়ন্স লিগ জিততে হবে। গত কয়েকটি ম্যাচে সে খুব ভালো খেলেছে, বিশেষ করে পর্তুগালে চ্যাম্পিয়ন্স লিগের শেষ পর্বে। সে গোলের অনেক সুযোগ তৈরি করেছে। তবে ফিনিশিংয়ের সময় সে মাথা ঠান্ডা রাখতে পারেনি। ভাগ্যকে পাশে পেলে এবং সঠিক সময়ে শান্ত থাকতে পারলে ফাইনালে সে গোল করতে পারবে। গোল কীভাবে করতে হবে সেটা কিন্তু সে ভুলেনি। আমি মনে করি, সে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে গোল পাবে। ‘

ইউরোপ সেরা হওয়ার স্বপ্ন পূরণে ২০১৭ সালে ২২ কোটি ২০ লাখ ইউরো রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনা থেকে নেইমারকে দলে টানে পিএসজি। সেই স্বপ্ন পূরণে এখন একধাপ বাকি।

Leave A Reply

Your email address will not be published.

Translate »