Ultimate magazine theme for WordPress.

শ্রীলঙ্কা সফরের আগে ব্যাটিং কোচ ম্যাকেঞ্জির পদত্যাগ

0

©ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক: 

টাইগারদের আসন্ন শ্রীলঙ্কা সফরে যেতে চাচ্ছেন না ব্যাটিং কোচ নেইল ম্যাকেঞ্জি- এমন তথ্য জানালেও কারণ জানাতে পারেননি বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান। তবে এবার দায়িত্ব ছাড়ার ঘোষণা দিয়েছেন সাবেক এই প্রোটিয়া ব্যাটসম্যান।

পারিবারিক কারণ দেখিয়েই মূলত দায়িত্ব থেকে সরে গেলেন এই  দক্ষিণ আফ্রিকান কোচ। এক চিঠির মাধ্যমে বিসিবিকে দায়িত্ব ছাড়ার বার্তা দিয়েছেন তিনি।

নিজের দায়িত্ব ছাড়ার ব্যাপারে ইএসপিএন ক্রিকইনফোকে ম্যাকেঞ্জি বলেন, হ্যাঁ, আমি পদত্যাগ করেছি, একমাত্র কারণ পরিবারকে সময় দিতে না পারা। করোনাকালীন সূচিতে সব ফরম্যাটে দায়িত্ব পালন করে যে সময় পরিবার থেকে দূরে থাকতে হবে তা অনেক বেশি। টাইগারদের একটি অংশ হয়ে থাকতে পারাটা আমার জন্য দারুণ ব্যাপার ছিল এবং বাংলাদেশ ক্রিকেটের জন্য আমার হৃদয়ে সবসময় ভালোবাসা থাকবে। দারুণ কিছু মানুষের সঙ্গে কাজ করার সুযোগ হয়েছে আমার।

এর আগে ২০১৮ সালের জুলাই মাসে ম্যাকেঞ্জি বাংলাদেশ দলের সাদা বলের ব্যাটিং পরামর্শক নিযুক্ত হন। এরপর দ্রুত নিজের কার্যকারীতাও প্রমাণ করেন তিনি। তামিম ইকবাল-মাহমদুল্লাহ রিয়াদরাও তাকে প্রশংসায় ভাসিয়েছিলেন। মূলত সাদা বলের কোচ হলেও গত বছর ভারত সফরে বাংলাদেশের টেস্ট ব্যাটিং কোচের দায়িত্ব পালন করেছিলেন তিনি। তবে বিসিবির প্রত্যাশা ছিল লাল বলের জন্যও স্থায়ীভাবে তাকে নিয়োগ দেয়া। কিন্তু সে সুযোগ না দিয়েই পদ ছাড়লেন সাবেক একই প্রোটিয়া ব্যাটসম্যান।

গুঞ্জন আছে, ম্যাকেঞ্জির পরিবর্তে নতুন ব্যাটিং কোচের দায়িত্ব নিতে পারেন নিউজিল্যান্ডের সাবেক তারকা ক্রিকেটার ক্রেইগ ম্যাকমিলান।

Leave A Reply

Your email address will not be published.

Translate »