Ultimate magazine theme for WordPress.

করোনায় ব্যস্ততা বেড়েছে অভিনেত্রী জান্নাতুল সুমাইয়া হিমির

0

©ক্রাইম টিভি বাংলা বিনোদন ডেস্ক: 

‘গ্ল্যামার গার্ল’ খ্যাত অভিনেত্রী জান্নাতুল সুমাইয়া হিমি। ছোটবেলা থেকে নাচ, গান, আবৃত্তি নিয়ে নিজেকে তৈরি করলেও বর্তমানে মডেলিং ও অভিনয় নিয়ে তার ব্যস্ততা। নিয়মিত কাজ করে যাচ্ছেন নাটকে। টিভি নাটকের বাইরে ‘হঠাৎ দেখা’ শিরোনামের একটি চলচ্চিত্রেও অভিনয় করেছেন। এছাড়া গেল বছর বঙ্গবন্ধুকে নিয়ে নির্মিতব্য বায়োপিকে অভিনয়ের জন্য মনোনীত হয়েছেন তিনি।

এদিকে, ‘সিগারেট’ শিরোনামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শেষ করেছেন হিমি। এছাড়াও ‘স্মৃতির আল্পনা আঁকি’ নামে একটি ধারাবাহিকের কাজ করছেন তিনি। অন্যদিকে কোরবানির ঈদে তার একাধিক নাটক প্রচারিত হয়েছে বিভিন্ন টেলিভিশনে। বর্তমানে এই অভিনেত্রীর ব্যস্ততা তুঙ্গে। এরইমধ্যে ‘স্মৃতির আল্পনা’ শিরোনামের একটি ধারাবাহিকের শুটিং শুরু করছেন তিনি। মাহফুজুর রহমানের উপন্যাস অবলম্বনে এটি পরিচালনা করছেন মুরাদ পারভেজ। এতে হিমির বিপরীতে দেখা যাবে অভিনেতা নিলয় ও শিপন মিত্রকে। এতে আল্পনা চরিত্রে অভিনয় করছেন হিমি।

অভিনেত্রী জান্নাতুল সুমাইয়া হিমি

বর্তমান ব্যস্ততা নিয়ে হিমি বলেন, ‘করোনার কারণে ইউনিভার্সিটি বন্ধ থাকায় অনেক নাটকের কাজ করতে পারছি। কেননা ইউনিভার্সিটি খোলা থাকা অবস্থায় নাটকের কাজের অফার আসলেও সে সময় তা ফিরিয়ে দিতাম। বর্তমানে করোনার কারণে অনলাইনে ক্লাস হওয়ায় হাতে অফুরন্ত সময় পাচ্ছি। দেখা যাচ্ছে স্পটে বসে থেকে অনলাইনে ক্লাসে উপস্থিত হচ্ছি। এ কারণে এ বছর কাজের ব্যম্ততা অনেকাংশে বেড়ে গেছে।’

এই অভিনেত্রী করোনা পরিস্থিতি নিয়ে বলেন, ‘প্রয়োজনের তাগিদেই আমরা কাজে বের হচ্ছি। তবে খুব সতর্কতা অবলম্বন করেই কাজ করছি। সুস্থ থাকার জন্য অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। তবে কাজ করতে গিয়ে ভয়ও লাগছে। কেননা করোনাভাইরাস আতঙ্ক তৈরি করছে আমাদের মাঝে।’
বঙ্গবন্ধুকে নিয়ে নির্মিতব্য বায়োপিকে অভিনয়ের বিষয়ে বলেন, ‘করোনার শুরুর আগে আমাদের জানানো হয়েছিল বায়োপিকের শুটিংয়ের বিষয়। এরপর তো করোনার কারণে সব ভেস্তে গেল। আবার কখন শুটিংয়ের তারিখ নির্ধারণ হবে তাও জানি না।  ছবিটি শেষ করতে পারলে আমার ক্যারিয়ারের অন্যতম কাজ হয়ে থাকত।

প্রসঙ্গত, ২০১৪ সালে রিয়েলিটি শো’র মাধ্যমে মিডিয়ায় আগমন ঘটে হিমির। এরপর বিভিন্ন নাটকে অভিনয় করেন হিমি। শুধু ছোট পর্দায় নয়, শুরুতে কলকাতার রেশমী মিত্রের নির্দেশনায় প্রথম চলচ্চিত্রেও অভিনয় করার সুযোগ পান এ তারকা। রবীন্দ্রনাথ ঠাকুরের ‘হঠাৎ দেখা’ কবিতা অবলম্বনে হিমি ‘হঠাৎ দেখা’ চলচ্চিত্রে ওপার বাংলার দেবশ্রী রায়ের যুবতী বয়সের চরিত্রে অভিনয় করেন। সেই থেকে তাকে আর পেছন ফিরে তাকাতে হয়নি।

Leave A Reply

Your email address will not be published.

Translate »