Ultimate magazine theme for WordPress.

আবুধাবি থেকে ফেরত ৬৮ প্রবাসী ,ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমেই বিক্ষোভ

0

ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক:

করোনার কারণে দীর্ঘদিন দেশে আটকেপড়ার পর গেল রোববার আবুধাবি গিয়েছিলেন ৬৮ জন প্রবাসী বাংলাদেশি। কিন্তু তাদের ঢুকতে না দিয়ে বিমানবন্দর থেকেই ফিরিয়ে দিয়েছে আবুধাবি কর্তৃপক্ষ।

জানা গেছে, রোববার বিমানের একটি ফ্লাইটে আবুধাবী যান এই ৬৮ জন বাংলাদেশি। কিন্তু তাদের আবুধাবি বিমানবন্দরে আটকে দেয়া হয়। তাদের ইমিগ্রেশন না করিয়েই ফিরতি ফ্লাইটে সোমবার ফেরত পাঠিয়ে দেয়া হয়। এ কারণে তারা ঢাকায় ফিরে এর প্রতিবাদে বিমানবন্দরে বিক্ষোভে ফেটে পড়েন।

সরেজমিন গিয়ে দেখা গেছে, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইটে করে রোববার আবুধাবিতে গিয়েছিলেন ৬৮ জন প্রবাসী। কিন্তু তাদেরকে ফেরত পাঠিয়ে দেয় আবুধাবি কর্তৃপক্ষ। সোমবার সকালে দেশে ফিরে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে বিক্ষোভ করেন তারা। বিক্ষোভের এক পর্যায়ে তারা ফ্লোরে বসে পড়েন। বিক্ষোভের সময় হয়রানি ও আবুধাবিতে ফেরত পাঠানোর দাবিতে সরকারের হস্তক্ষেপ দাবি করেন এসব প্রবাসী। এ সময় তারা হাউ মাউ করে কান্নাকাটি করেন।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সূত্রে জানা গেছে, এসব প্রবাসীরা যেসব কোম্পানি বা এজেন্সির মাধ্যমে আবুধাবিতে গিয়েছিলেন, সেসব প্রতিষ্ঠানের অনুমোদন বাতিল করে দেয় আবুধাবি সরকার। এ কারণে গেল রোববার আবুধাবিতে যাওয়ার পর বিমানবন্দরেই ৬৮জন প্রবাসীকে আটকে দেয়া হয়। পরে বিমানের ফিরতি ফ্লাইটে ঢাকায় পাঠানো হয়।

সোমবার বিকালে বিমানবন্দর সংশ্লিষ্ট এক কর্মকর্তা বলেন, শাহজালাল বিমানবন্দরে আসার পর ইমিগ্রেশনের সামনে ৬৮ প্রবাসী বিক্ষোভ শুরু করেন। তাদের সবার স্বাস্থ্য পরীক্ষা করানো হবে। তাদের মধ্যে অনেকে স্বাস্থ্য পরীক্ষা শেষে বিমানবন্দর ছেড়ে চলে গেছেন।

Leave A Reply

Your email address will not be published.

Translate »