Ultimate magazine theme for WordPress.

0

ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক :

বায়ার্ন মিউনিখের বিপক্ষে এ যেন অন্য বার্সেলোনা! জার্মান জায়েন্টদের বিপক্ষে দাঁড়াতেই পারলো না লিওনেল মেসির দল। চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালে উঠার লড়াইয়ে বার্সা যেন মাঠে নেমেছে শুধু বায়ার্নের আক্রমণ ঠেকানোর জন্যই। ফলাফল- বায়ার্ন ৮, বার্সা ২।

খেলার মাত্র অর্ধেকেই গোল হয়ে গেছে মোট ৫টি। যার প্রতিটিই গোলই অবশ্য বায়ার্ন মিউনিখের। ম্যাচের ৪র্থ মিনিটেই বার্সার জালে বল জড়িয়ে দেন বায়ার্নের থমাস মুলার। রবার্ট লেওয়াডস্কির পাসকে আলতো পায়ে বার্সার জালে ঠেলে দিলেন মুলার। খেলার সপ্তম মিনিটে নিজেদের জালেই বল জড়িয়ে দেন ডেভিড আলাবা। ব্যবধান ১-১। ২১তম মিনিটে ইভান পেরিসিক বাম পায়ের দারুণ এক প্লেসিং শটে বার্সার জালে বল জড়ান। গোলরক্ষক টার স্টেগান ঝাঁপিয়ে পড়ে, পায়ে ঠেকিয়েও পারেননি গোল ঠেকাতে। ২৭ মিনিটে সার্জি গিনাব্রি বক্সের মাঝ বরাবর থেকে ডান পায়ের শটে বল জড়িয়ে দেন বার্সার জালে। গোরেৎজকার পাস থেকে বল পেয়েছিলেন তিনি।

৩১ মিনিটেই ৪-১ ব্যবধান করে ফেলেন থমাস মুলার। ডান কর্নার থেকে জসুয়া কিমিচের দারুণ একটি পাস থেকে আসা বলে শুধু পা ঠেকিয়ে দেন মুলার। টার স্টেগানকে ফাঁকি দিয়ে বলটা জড়িয়ে যায় মেসিদের জালে।

বিস্তারিত আসছে…

Leave A Reply

Your email address will not be published.

Translate »