Ultimate magazine theme for WordPress.

মাহিন্দ রাজাপক্ষেকে শেখ হাসিনার অভিনন্দন

শেখ হাসিনা উল্লেখ করেন, জাতীয় নির্বাচনে এ বিজয়ের মাধ্যমে বর্তমান নেতৃত্বের ওপর শ্রীলঙ্কার জনগণের বিশ্বাস ও আস্থার প্রতিফলন ঘটেছে।

0

ক্রাইম টিভি বাংলা —-

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রীলঙ্কার জাতীয় সংসদ নির্বাচনে বর্তমান ক্ষমতাসীন দল এসএলপিপির বিজয়ে সে দেশের প্রধানমন্ত্রী মাহিন্দ রাজাপক্ষেকে অভিনন্দন জানিয়েছেন। গত ৫ আগস্ট দেশটিতে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়।

আজ শনিবার (০৮ আগস্ট) প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

এক লিখিত অভিনন্দন বার্তায় শেখ হাসিনা উল্লেখ করেন, জাতীয় নির্বাচনে এ বিজয়ের মাধ্যমে বর্তমান নেতৃত্বের ওপর শ্রীলঙ্কার জনগণের বিশ্বাস ও আস্থার প্রতিফলন ঘটেছে।

তিনি আরো বলেন, বাংলাদেশ ও শ্রীলঙ্কা আন্তদেশীয় যোগাযোগ ত্বরান্বিত, সন্ত্রাস-জঙ্গিবাদ দমন ও জলবায়ুর পরিবর্তনসহ নানা অভিন্ন স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে দীর্ঘদিন ধরে অত্যন্ত বন্ধুত্বপূর্ণ সম্পর্কের ওপর ভিত্তি করে একযোগে কাজ করে আসছে। বাংলাদেশে শ্রীলঙ্কার একটি বিশাল জনগোষ্ঠীর বসবাসও এই চমৎকার দ্বিপক্ষীয় সম্পর্কের দৃষ্টান্ত। বাংলাদেশে সরকারি সফরকালে আমি আমাদের দ্বিপক্ষীয় বৈঠকের কথা বিশেষভাবে স্মরণ করছি, একই সঙ্গে স্মরণ করছি বিভিন্ন আন্তর্জাতিক ও আঞ্চলিক ফোরামে দুই দেশের অভিন্ন স্বার্থসংশ্লিষ্ট বিষয়গুলো ত্বরান্বিত করতে আমাদের মতবিনিময়।

শেখ হাসিনা বলেন, আপনি শ্রীলঙ্কার সরকারে থাকার সময় আমাদের সরকার দুই দেশের সম্পর্ককে একটি শক্ত ভিত্তির ওপর দাঁড় করানোর লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও আমরা দক্ষিণ এশিয়ায় শান্তি, সম্প্রীতি ও সমৃদ্ধি প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যাব।

পরিশেষে শেখ হাসিনা মাহিন্দ রাজাপক্ষের সুস্বাস্থ্য ও সাফল্য কামনা করে তাঁকে তাঁর সুবিধাজনক সময়ে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানান।

Leave A Reply

Your email address will not be published.

Translate »