Ultimate magazine theme for WordPress.

অতিরিক্ত আইজিপি’র পক্ষ থেকে গজারিয়া থানায় ঔষুধ ও মাস্ক বিতরণ।

0

পুলিশের অতিরিক্ত মহাপরিচালক (রাজনৈতিক) মাহবুব হোসেন এর পক্ষ থেকে মুন্সীগঞ্জের গজারিয়া থানায় মঙ্গলবার দুপুর ১টার দিকে বিনামূল্যে স্ক্যাবো ৬ ট্যাবলেট বিতরণ করা হয়েছে। গজারিয়া থানায় কর্তব্যরত গ্রামপুলিশ ও পুলিশ সদস্যদের মধ্যে ঔষুধ ও মাস্ক বিতরণ করা হয়।
স্ক্যাবো ৬ ট্যাবলেটটি মানুষের শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করে। বিশেষ করে এ ঔষুধের কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই। পৃথিবীতে করোনা মহামারীর কোন ভ্যাকসিন বা টিকা আবিস্কৃত না হওয়ায় মানুষের রোধ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করাই হচ্ছে একমাত্র প্রতিষেধক। এমন পরিস্থিতিতে মুন্সীগঞ্জের মানুষ যেন সুন্দরভাবে জীবন অতিবাহিত করতে পারেন এবং করোনা থেকে রক্ষা পান সেই লক্ষে অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন এ ঔষুধ বিতরণের ব্যবস্থা করেন।

ঔষুধ বিতরণকালে উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলা চেয়ারম্যান মোঃ আমিরুল হক, মুন্সীগঞ্জ জেলা জাতীয় পার্টির সহ-সভাপতিআলহাজ্জ জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক আলহাজ্জ আব্দুল বাতেন, গজারিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন, গজারিয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি মুঃ হান্নান খাঁন, সাধারণ সম্পাদক শামীম ফরাজী, সাংগঠনিক সম্পাদক মোঃ মোকবুল হোসেন, বাংলাদেশ পোষ্ট ও কালবেলার জেলা প্রতিনিধি মোঃ রুবেল, দৈনিক আলোকিত সকালের মুন্সীগঞ্জ প্রতিনিধি মোঃ সুজন বেপারী, হোসেনদি ইউপি জাতীয় পার্টির সভাপতি আঃ খালেক বেপারী, বাউশিয়া ইউপি জাতীয় পার্টির সভাপতি আলমগীর দেওয়ান, ভবের চর ইউপি জাতীয় পার্টি সভাপতি মোঃ খোকন সরকার, গোয়াগাছিয়া ইউপি জাতীয় পার্টির সভাপতি মোঃ শহিদুল ইসলাম, গজারিয়া ইউপি জাতীয় পার্টির সভাপতি আঃ মতিন রাঢ়ী, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ কেন্দ্রীয় নেতা মোঃ সোহাগ চৌধুরী জয় ও বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ শামীম হোসেন হালদার প্রমুখ।
অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন বলেন, আমি যেই স্কুলে পড়েছি তা মুন্সীগঞ্জে নিরীহ মানুষের ঘামে গড়া। আমি তাদের কাছে ঋণী। অতএব, আমার সামাজিক দায়বদ্ধতা থেকে যতদিন এই মহামারী করোনা ভাইরাস থাকবে ততদিন আমার পক্ষ থেকে বিভিন্ন ধরণের সেবা কার্যক্রম অব্যাহত থাকবে। ইনশাআল্লাহ।

Leave A Reply

Your email address will not be published.

Translate »